Advertisement
১৩ জুন ২০২৪
kangana ranaut

lock Upp: বলিউডে আমার মতো সফল সঞ্চালক ক’জন আছেন: কঙ্গনা রানাউত

অমিতাভ বচ্চন, সলমন খানের পর একটাই নাম উঠে আসে, সেটা হল কঙ্গনা রানাউত।

 তিনিও সেরা সঞ্চালকদের তালিকায়

তিনিও সেরা সঞ্চালকদের তালিকায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৪:৫২
Share: Save:

শাহরুখ, প্রিয়ঙ্কা চোপড়া, রণবীর সিংহ, অক্ষয় কুমার অভিনেতা হিসেবে সফল হতে পারেন। কিন্তু সঞ্চালক হিসেবে একেবারেই উল্লেখযোগ্য নন, এমনটাই মনে করছেন 'লক আপ'-এর সঞ্চালক কঙ্গনা রানাউত।

ইনস্টাগ্রামে এসে এ নিয়ে কিঞ্চিৎ ফলাও করলেন 'কুইন'-এর নায়িকা। বললেন,"এ পর্যন্ত অনেক নামজাদা অভিনেতাই অনুষ্ঠান সঞ্চালনা করে আরও নাম করার চেষ্টা করছেন কিন্তু পারেননি। সে দিক থেকে দেখতে গেলে, অমিতাভ বচ্চন, সলমন খানের পর একটাই নাম উঠে আসে, সেটা হল কঙ্গনা রানাউত।"

অভিনেত্রী জানান, 'লক আপ'-এর মতো রিয়্যালিটি শো সঞ্চালনা করে তিনিও সেরা সঞ্চালকদের তালিকায় চলে এসেছেন। তাঁর অনুষ্ঠানের দর্শক এখন দু’কোটি ছাড়িয়েছে। এ কি কম গর্বের বিষয়?

'বিগ বস' কিংবা 'কৌন বনেগা ক্রোড়পতি'র মতো 'লক আপ'-এর জনপ্রিয়তাও শুরু থেকেই বেশি ছিল। এই খেলার ধরণও বেশ অন্যরকম। গোপন কথা বলে নজরে আসেন প্রতিযোগীরা। নিজেদের উপস্থিতির মেয়াদ বাড়িয়ে চলেন। সেখানেই একচ্ছত্র সম্রাজ্ঞীর মতো আসন অলংকৃত করেন কঙ্গনা। অনুষ্ঠানের সাফল্য তাই তাঁরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Lock Upp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE