Advertisement
১৩ জুন ২০২৪
poonam pandey

Poonam Pandey: ‘লক আপ’-এ গামলায় বসে সকলের সামনে স্নান পুনম পাণ্ডের

গত নভেম্বর মাসে স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে পুনমের স্বামী স্যামকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছিল বলে জানা যায়। তার পরেই স্বামীর থেকে আলাদা হয়ে যান পুনম।

পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৩:২৪
Share: Save:

বারবার শিরোনাম দখল করছে কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো ‘লক আপ’। কখনও কেন্দ্রে পায়েল রোহতগি, কখনও বা মুনাওয়ার ফারুকি, কখনও পুনম পাণ্ডে, কখনও আবার সঞ্চালক কঙ্গনা নিজেই। এ বার পালা পুনমের। এর আগেও এক বার পুনম তাঁর অনুরাগীদের প্রতিশ্রুতি দিয়েছিলেন, ভক্তদের চমকে দেবেন তিনি। কথা রেখে সেই অনুষ্ঠানেই ক্যামেরার সামনে পোশাক খোলেন সেই মডেল। এ বার ‘লক আপ’-এর প্রাঙ্গনে গামলায় বসে স্নান করলেন পুনম।

প্রথমে আর এক প্রতিযোগী শিবম শর্মা এক গামলা ভর্তি জল এনে তাতে বসে স্নান করা শুরু করেন। কিন্তু তিনি নিজের ট্রাউজার্স খোলেননি বলে পুনম এবং শায়শা শিন্ডে তাঁর দিকে চ্যালেঞ্জ ছুড়ে দেন। শিবম তার পরে কেবল অন্তর্বাসে স্নান করা শুরু করেন। তাঁর দেখাদেখি পুনমও গামলায় বসেন স্নান করার জন্য। রিয়্যালিটি শোয়ের নির্মাতারা যদিও সেই অংশটি কেটে বাদ দিয়ে দিয়েছেন, কিন্তু বাকি প্রতিযোগীদের কথোপকথন থেকে জানা যায় পুরো ঘটনাটি। বাকি প্রতিযোগীদের মধ্যে প্রিন্স নারুলার ভয়, এর আগেও ক্যামেরার সামনে পোশাক খুলে প্রতিশ্রুতি রক্ষা করেছিলেন পুনম। এর পর আরও নানা কিছু করতে পারেন তিনি। তাঁর চমক দেওয়ার ক্ষমতার জন্যই তিনি এই অনুষ্ঠানে জয়ী হবেন।

এই অনুষ্ঠানেই সম্প্রতি পুনম কেঁদে ভাসিয়েছেন। নিজের ব্যক্তিগত জীবনের যন্ত্রণায় ভারাক্রান্ত তিনি। পুনমের ভয়, তিনি আর কোনও দিন জীবন সঙ্গী খুঁজে পাবেন না। তাই কাঁদতে কাঁদতে বলতে থাকেন, ‘‘আমি একা থাকতে থাকতেই এক দিন মরে যাব।’’

গত নভেম্বর মাসে স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে পুনমের স্বামী স্যাম বম্বেকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছিল বলে জানা যায়। তার পরেই স্বামীর থেকে আলাদা হয়ে যান পুনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey Lock Upp kangana ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE