Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

‘খানসাহেবকে বাঁচাতেই ওর নির্বাসন’! শাহরুখ-প্রিয়ঙ্কার ঘনিষ্ঠতা নিয়ে কাকে ঠুকলেন কঙ্গনা?

বলিউডে নাকি মনের মতো কাজ পাননি তিনি। বলিপাড়ার অন্দরের রাজনীতিতে ক্লান্ত হয়ে মুম্বই ছেড়ে হলিউডে পাড়ি দেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কার এই মন্তব্য নিয়ে এ বার মুখ খুললেন কঙ্গনা।

Kangana Ranaut claims that Karan Johar banned Priyanka Chopra in India as she opens up about moving to Hollywood

প্রিয়ঙ্কার বলিউড ছাড়ার এই খবর প্রকাশ্যে আসার পর মুখ খুললেন তাঁর এক সময়ের সহ-অভিনেত্রী কঙ্গনা রানাউত। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৪:৪৮
Share: Save:

বলিউডে একটা লম্বা সময় কাটিয়ে হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডে থাকতে থাকতেই তারকা তকমা পেয়েছিলেন অভিনেত্রী। হলিউডে পা রেখে নিজের দর আরও বাড়িয়েছেন ‘দেশি গার্ল’। তবে বলিউড ছেড়ে হলিউডে যাওয়ার আসল কারণ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন প্রিয়ঙ্কা। এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘‘বলিউডে আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আমি এ সব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’’ আমেরিকায় এসে গান গাওয়া দিয়ে কর্মজীবন শুরু করেন অভিনেত্রী। এখন হলিউডের অন্যতম সেরা তারকা প্রিয়ঙ্কা। প্রিয়ঙ্কার বলিউড ছাড়ার এই কারণ প্রকাশ্যে আসার পর মুখ খুললেন তাঁর এক সময়ের সহ-অভিনেত্রী কঙ্গনা রানাউত।

প্রিয়ঙ্কার মন্তব্যের পরিপ্রেক্ষিতে সমাজমাধ্যমের পাতায় কঙ্গনা লেখেন, ‘‘এক জন স্বাবলম্বী তারকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে, ওঁর বিরুদ্ধে চক্রান্ত করে ওকে দেশ থেকেই তাড়িয়ে দেওয়া হল। সবাই জানেন শাহরুখ খানের সঙ্গে বন্ধুত্বের জন্য কর্ণ জোহরের সঙ্গে ওর ঝামেলা হয়েছিল। আর মুভি মাফিয়া তো শুধু সুযোগ খোঁজেন, কী ভাবে বহিরাগতদের নিশানা করা যায়। প্রিয়ঙ্কার সঙ্গে এমন ব্যবহার করা হল যে ওকে বলিউড ছেড়ে চলে যেতে হল।’’ প্রিয়ঙ্কার বলিউড ছেড়ে চলে যাওয়ার জন্য যে কর্ণ জোহরকেই দায়ী করছেন কঙ্গনা, তা স্পষ্ট অভিনেত্রীর টুইটে। কঙ্গনার আরও দাবি, ‘‘এই নোংরা, হিংসুটে, বিষাক্ত ও নীচ মনোবৃত্তির লোকটার কাছ থেকে জবাব চাওয়া উচিত। ‘এবি’ বা ‘এসআরকে’-এর সময়ে এই ইন্ডাস্ট্রি কখনও বহিরাগতদের প্রতি এই অমানবিক নিষ্ঠুরতা দেখায়নি।’’ প্রসঙ্গত, কর্ণ জোহরের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ প্রথম তুলেছিলেন কঙ্গনাই। মধুর ভান্ডারকরের ‘ফ্যাশন’ ছবিতে একসঙ্গে কাজ করেন প্রিয়ঙ্কা চোপড়া ও কঙ্গনা রানাউত। তার পর থেকে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দুই অভিনেত্রীর মধ্যে, কঙ্গনার ক্ষেত্রে যা কিছুটা বিরলই বটে।

অন্য দিকে, প্রিয়ঙ্কার মন্তব্যের পর তাঁর প্রশংসা করেছেন বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রীও। ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ পরিচালক টুইটে লেখেন, ‘‘যখন কারও বিরুদ্ধে চক্রান্ত করা হয়, তখন কেউ তা মাথা নীচু করে মেনে নেন, কেউ আত্মসমর্পণ করেন, কেউ হাল ছেড়ে দেন, কেউ আবার মাদকাসক্ত হয়ে পড়েন। অনেকে আবার জীবনটাই শেষ করে দেন। খুব কম এমন মানুষ আছেন, যাঁরা সেই জায়গা থেকে বেরিয়ে নিজেদের সাফল্যের দুনিয়া গড়ে তোলেন। তাঁরাই বাস্তবের তারকা।’’ সম্পূর্ণ নতুন এক জায়গায় গিয়ে নিজের পরিচিতি তৈরি করার জন্য প্রিয়ঙ্কার সাহসের প্রশংসা করেছেন বিবেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE