Advertisement
১৯ জুলাই ২০২৪
Annu Kapoor on Kangana Ranaut

‘কঙ্গনা রানাউত সুন্দরী নাকি?’ চড়কাণ্ড নিয়ে অন্নু কপূরের মন্তব্যে চটলেন অভিনেত্রী-সাংসদ

কঙ্গনার প্রসঙ্গে প্রশ্ন করা হলে অন্নু নাকি অভিনেত্রীকে চিনতে না পারার ভান করেন। এই বিষয়টি আবার ভাল ভাবে নেননি কঙ্গনা।

Kangana Ranaut criticises Annu Kapoor for his commet on the slap incident

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত। অন্নু কপূর (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৪:৩৪
Share: Save:

চণ্ডীগড় বিমানবন্দরে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিরাপত্তারক্ষীর চড় মারার ঘটনায় উত্তাল হয়েছিল নেটদুনিয়া। ঘটনায় কেউ নিরাপত্তারক্ষীর পাশে দাঁড়ান। কেউ আবার হিংসা বা সাংসদকে হেনস্থার বিরুদ্ধে কথা বলেন। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা অন্নু কপূরকে এক সাংবাদিক সম্মলেনে বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করা হয়। তখনই নতুন করে বিতর্ক তৈরি হয়।

কঙ্গনার প্রসঙ্গে প্রশ্ন করা হলে, অন্নু নাকি অভিনেত্রীকে চিনতে না পারার ভান করেন। এই বিষয়টি আবার ভাল ভাবে নেননি কঙ্গনা। তিনিও সমাজমাধ্যমে পাল্টা জবাব দিয়েছেন। অন্নু কপূরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “কে এই কঙ্গনা রানাউত? আপনি যখন জানতে চাইছেন, তিনি নিশ্চয়ই কোনও অভিনেত্রী! তিনি কি সুন্দরী?” এর পরেই এক সাংবাদিক তাঁকে মনে করিয়ে দেন, সম্প্রতি হিমাচল প্রদেশের মণ্ডী কেন্দ্র জয়ী হয়ে সাংসদ হয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে অন্নু বলেন, “তা হলে তো তাঁর ক্ষমতাও রয়েছে! নিরাপত্তারক্ষী চড় মেরেছে যখন, তার তদন্ত হবে।”

এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “আপনারাও কি অন্নু কপূরের সঙ্গে সহমত? আমরা কি সফল মহিলাদের ঘৃণা করি? সেই মহিলা যদি শক্তিশালী হন, তা হলে আরও বেশি করে ঘৃণা করি? এর সঙ্গে যদি সেই মহিলার হাতে ক্ষমতা থাকে, তা হলে কি তাঁকে আরও বেশি করে ঘৃণা করা হয়? এটাই কি সত্যি?”

উল্লেখ্য, কৃষক আন্দোলন নিয়ে নানা মন্তব্য করেছিলেন কঙ্গনা। সেই কৃষক আন্দোলনে শামিল ছিলেন সেই নিরাপত্তারক্ষী কুলবিন্দর কৌরের মা-ও। সেই ব্যক্তিগত আক্রোশ থেকেই তাই কঙ্গনাকে চড় মারেন নিরাপত্তারক্ষী। জিজ্ঞাসাবাদে তিনি নিজেও স্বীকার করেন, কঙ্গনাকে দেখে তাঁর মাথাগরম হয়ে যায়। ঘটনার পরে গ্রেফতার হন কুলবিন্দর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE