Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

পর পর ফ্লপ! কঙ্গনার নতুন ছবি ‘তেজস’-এর প্রথম দিনের আয় অবিশ্বাস্য!

সেই ২০১৯ সাল থেকে ফ্লপের পর ফ্লপ। এই শুক্রবার মুক্তি পায় তাঁর ছবি ‘তেজস’। এ বার কি ভরাডুবি, না কি কঙ্গনার মুখে ফিরছে চওড়া হাসি? প্রথম দিনের হিসাবেই স্পষ্ট সবটা।

Kangana Ranaut film Tejas struggle on box office earn nearly 1 crore

‘তেজস’ ছবিতে কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৭:০৬
Share: Save:

পেশাগত কারণে যত না চর্চায় থাকেন তিনি, তার থেকে বেশি ঘোরাফেরা বিতর্কিত পরিসরে। বিতর্ক যাঁর পিছু ছাড়ে না তিনি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউডে বন্ধু বলে নাকি কেউ নেই তাঁর। বড্ড একা কঙ্গনা। তবে শাসকদলের ঘনিষ্ঠ। কথায় কথায় গেরুয়া শিবিরের হয়ে গলা ফাটান তিনি। নিন্দকেরা বলেন, বলিউডে কেউই নাকি তাঁর সঙ্গে কাজ করতে রাজি নন, চারপাশে এত শত্রু তাঁর। তাই নিজেই প্রযোজনা সংস্থা খুলেছেন। নিজের ছবির প্রযোজক কঙ্গনা নিজেই। একের পর এক ছবি মুক্তি পাচ্ছে তাঁর। তবে ভাগ্যে শিকে ছিঁড়ছে না। এক সময় যে কঙ্গনা বক্স অফিসে দাপট দেখাতেন, এখন তাঁর ভাগ্যে যেন শুধুই ব্যর্থতা। এই উৎসবের মরসুমে মুক্তি পেয়েছিল তাঁর নতুন ছবি ‘তেজস’। ছবি নিয়ে আশাবাদী ছিলেন বলিউডের কুইনও। কিন্তু প্রথম দিনেই যেন হিসাবটা স্পষ্ট।

‘মণিকর্ণিকা’, ‘থালাইভি’ কিংবা ‘পঙ্গা’— একের পর এক ছবি মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার। তবে হাল ছাড়ার পাত্রী নন তিনি। এই শুক্রবার মুক্তি পায় ‘তেজস’। ছবি ভাল ফল করবে বলে আশা ছিল তাঁর। তবে বক্স অফিস রিপোর্ট হাতে আসতেই স্পষ্ট সবটা। ডাহা ফেল করলেন কঙ্গনা। প্রথম দিনে এই ছবির আয় ১ কোটি ২৫ লক্ষ। দেশের মাল্টিপ্লেক্সগুলি থেকে সংগ্রহ হয়েছে মোটে ৮৫ লক্ষ টাকা। যে গতিতে এগোচ্ছে কঙ্গনার ‘তেজস’, তাতে পাঁচ নম্বর ফ্লপের মুখ দেখতে চলেছেন অভিনেত্রী। কঙ্গনার এই ফ্লপের শুরু ২০১৯ সালে ‘ধকড়’ ছবির মাধ্যমে। তার পর যা-ই করছেন, সবই প্রত্যাখ্যান করেছে দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE