Advertisement
০৫ মে ২০২৪
Kangana Ranaut

পরিচালকের আসন ছেড়ে আবার অভিনয়ে, ২ বছর পর ঘাম ঝরানো শুরু করলেন কঙ্গনা

‘থালাইভি’ ছবিতে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রীর জীবনীচিত্রের জন্য অনেকখানি ওজন বাড়াতে হয়েছিল তাঁকে।

Kangana Ranaut

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৭:১৩
Share: Save:

‘ইমার্জেন্সি’-র কাজ শেষ হতেই নতুন ছবির প্রস্তুতি শুরু করেছেন কঙ্গনা রানাউত। নতুন করে শারীরিক কসরতও শুরু করেছেন তিনি। দু’বছরের বিরতিশেষে ফের শরীরচর্চায় মন দিয়েছেন। অ্যাকশনধর্মী ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। তাই চেহারা মজবুত করা জরুরি বলে জানান।

কঙ্গনা তাঁর নিজের পরিচালিত ছবি ‘ইমার্জেন্সি’তে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন। সেই চরিত্রের জন্য চেহারায় খানিকটা বদল আনার দরকার ছিল। তাই বন্ধ রেখেছিলেন নিয়মিত শরীরচর্চা। ছবির কাজ শেষ করেই আবার পুরনো রুটিনে ফিরেছেন কঙ্গনা। ঘাম ঝরানোর ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে জানান দিলেন সে কথাই।

অনভ্যাসে মরচে পড়েনি শারীরিক সক্রিয়তায়। ফিটনেস প্রশিক্ষক হাততালি দিয়ে বাহবা দিলেন তাঁকে। কঙ্গনা লিখলেন, “শরীরচর্চার রুটিন থেকে দু’বছরের বিরতি নিয়েছিলাম মিসেস গান্ধীর চরিত্রটি করার জন্য। এখন আবার ফিরেছি রোজের রুটিনে। নতুন অ্যাকশনধর্মী ছবির জন্য চেহারায় বদল আনতে হবে।”

তাঁর পোস্টে প্রথম প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেতা অনুপম খের। বিচিত্র শারীরিক কসরত দেখে তিনি লিখেছেন, “আপনি তো ভয় পাইয়ে দিয়েছেন! জয়ী হোন।” অনুরাগীরাও মুগ্ধ হয়ে বাহবা জানিয়েছেন অভিনেত্রীকে। তাঁর পরিশ্রম অনেককেই প্রেরণা জুগিয়েছে। অবশ্য প্রায়ই অভিনয়ের জন্য চেহারা পরিবর্তন করেন কঙ্গনা।

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘থালাইভি’ ছবিতে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রীর জীবনীচিত্রের জন্য অনেকখানি ওজন বাড়াতে হয়েছিল তাঁকে। ২০-২৫ কেজি ওজন বাড়িয়েও আবার কঠোর পরিশ্রম করে ঝরিয়েছিলেন মেদ। আবার মেদ ঝরিয়ে নতুন রূপে দেখা যাবে অভিনেত্রীকে।

কঙ্গনা অভিনীত সর্বশেষ স্পাই-অ্যাকশন ছবি ‘ধড়ক’। ‘তেজস’ ছবিতেও ভারতীয় বিমানবাহিনীর এক যোদ্ধা বৈমানিকের চরিত্রে দেখা যাবে তাঁকে। হাতে রয়েছে আরও কিছু গুরুত্বপূর্ণ কাজ। তাঁর প্রথম প্রযোজনা ‘টিকু ওয়েডস শেরু’-র কাজও শেষ। আগামী ২৩ জুন প্রাইম ভিডিয়োয় ছবির প্রিমিয়ার। সাই কবীর শ্রীবাস্তব এই ছবির পরিচালক। এখানে নওয়াজ়উদ্দিন সিদ্দিকিকে দেখা যাবে এক গুরুত্বপূর্ণ চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood Actress New Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE