Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

জয়ললিতার লুক আনার জন্য কঙ্গনাকে কী কী করতে হয়েছিল জানেন?

নতুন রূপে কঙ্গনাকে দেখে প্রথমে চমকে গিয়েছিলেন নেটিজেনরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ নভেম্বর ২০১৯ ১৪:০০
Save
Something isn't right! Please refresh.
জয়ললিতার চরিত্রে কঙ্গনা।

জয়ললিতার চরিত্রে কঙ্গনা।

Popup Close

‘থালাইভি’ ছবিতে জয়ললিতার চরিত্রে কঙ্গনা রানাউত। তিন দিন আগে প্রকাশ পেয়েছিল সেই ছবির ‘ফার্স্টলুক’। ‘স্লিম অ্যান্ড সেক্সি’ কঙ্গনা কী ভাবে নিজেকে বদলে ফেললেন এতটা? অনুরাগীদের মনে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল এ ক’দিন। অবশেষে কঙ্গনা জানালেন, ওই চরিত্রের প্রয়োজনে তাঁকে কী কী করতে হয়েছিল!

কঙ্গনা বলেন, “বেশি বয়সের জয়ললিতাকে ফুটিয়ে তোলার জন্য আমায় আরও ওজন বাড়াতে হত। যে হেতু আমি রোগা এবং লম্বা, আমার মুখও ওঁর মতো গোল নয়, তাই আমাকে স্বল্প মাত্রায় হরমোনের ওষুধ খেতে হয়েছিল। খেতে হয়েছিল অনেক খাবারও।” কঙ্গনা আরও যোগ করেন, “বিজয় চেয়েছিলেন আমায় যেন অবিকল আম্মার (জয়ললিতা) মতো দেখতে লাগে। আম্মার জীবন বর্ণময়। যখন ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন, তখন তাঁর ফিগার ছিল দেখার মতো। রাজনীতিতে আসার কিছু দিন পর তাঁর একটি দুর্ঘটনা ঘটে। সেই সময় অনেক স্টেরয়েড ইঞ্জেকশন নিয়ে হয়েছিল তাঁকে। আর সে জন্যই তাঁর চেহারার পরিবর্তন হয়। সেটাই ফুটিয়ে তুলতে চেয়েছি আমরা।”

Advertisement

এ দিকে কঙ্গনার ‘জয়ললিতা লুক’ প্রকাশ্যে আসতেই রাতারাতি দু’ভাগ হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। কেউ কেউ ফেটে পড়েছিলেন প্রশংসায়। কেউ আবার সেই লুক নিয়ে মজা করতেও ছাড়েননি। সোশ্যাল মিডিয়ায় পক্ষে বিপক্ষে হাজারও কমেন্ট। কেউ লিখেছিলেন তাঁকে নাকি জয়ললিতা কম, স্মৃতি ইরানী বেশি লাগছে। কারও মতে, তিনি নাকি কমল হাসন অভিনীত ‘চাচি ৪২০’-এর চাচি। যদিও কঙ্গনা অনুরাগীদের মতে, কঙ্গনা ছাড়া জয়ললিতার মতো এক জন রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্র কেউ ফুটিয়ে তুলতে পারতেন না।

কঙ্গনা ফুল মার্কস পেয়ে পাশ করবেন কি না তা জানা যাবে আগামী বছরের জুন মাসে। সে সময়েই হলে আসবে ওই ছবি। কঙ্গনা ছাড়াও ওই ছবিতে দেখা যাবে ‘বম্বে’, ‘রোজা’ খ্যাত অরবিন্দ স্বামীকে।

আরও পড়ুন-৪৮ ঘণ্টা টানা শুটিং, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন বলি অভিনেত্রী গেহানা



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement