Advertisement
১৫ মে ২০২৪
Kangana Ranaut

কঙ্গনার কাছে প্রেম ভিক্ষা, মেয়ের জন্মটাও প্রচারের অঙ্গ, ‘সুপারস্টার কপূর’-এর বিরুদ্ধে নালিশ!

ইনস্টাগ্রামের পাতায় বিস্ফোরক সব অভিযোগ করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এখানেই না থেমে বলিপাড়ার খ্যাতনামী হিরোর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

(বাঁ দিকে ) কঙ্গনা রানাউত (ডান দিকে) রণবীর কপূর।

(বাঁ দিকে ) কঙ্গনা রানাউত (ডান দিকে) রণবীর কপূর। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৭:৫৩
Share: Save:

তারকা সন্তানদের সঙ্গে কঙ্গনার এমনিতেই আঁদায়-কাঁচকলা সম্পর্ক। সদ্য ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ মুক্তির পর থেকে, একের পর এক তোপ দেগেছেন কর্ণ জোহর থেকে শুরু করে রণবীর সিংহকে নিয়ে। এ বার কঙ্গনার নিশানায় কপূর পরিবারের ছেলে। এক গুচ্ছ অভিযোগ এনেছেন কঙ্গনা আলিয়া ভট্টের স্বামীর দিকে, যদিও নাম উল্লেখ না করেই ‘সুপারস্টার কপূর’ বলে সম্বোধন করেছেন তাঁকে। কেবল ইনস্টাগ্রামের পাতায় বিস্ফোরক সব অভিযোগ করেই ক্ষান্ত হননি অভিনেত্রী, তাঁর সমাজমাধ্যমের পাতা হ্যাক্‌ড হয়ে যাওয়ার সসম্ভাবনার কথা জানিয়ে মুম্বই পুলিশের দ্বারস্থও হয়েছেন।

২০২২ সালে ১৪ এপ্রিল ভট্ট পরিবারের কন্যা আলিয়া ভট্ট, এবং কপূর পরিবারের পুত্র রণবীর কপূর সাত পাকে বাঁধা পড়েন। ওই বছর নভেম্বর মাসে কন্যাসন্তানেরও জন্ম দেন আলিয়া। কিন্তু রণবীর এবং আলিয়ার এই বিয়েটাই নাকি ‘ভুয়ো’! এ বার এক কদম এগিয়ে কঙ্গনার দাবি, তাঁদের কোলের সন্তান নাকি প্রচারের জন্য। শুধু তাই নয়, নিজের ইনস্টাগ্রামের পাতায় এক গুচ্ছ স্টোরি দিয়ে অভিনেত্রী দাবি করেছেন, কপূর পরিবারের ছেলে তাঁর কাছে প্রেম ভিক্ষা করেছেন বার বার। কঙ্গনার কথায়, ‘‘বলিউডের একজন সুপারস্টার, আমার বাড়িতে এসে তাঁর সঙ্গে প্রেম করার প্রস্তাব দেন। লুকিয়ে লুকিয়ে দেখা করতেন আমার সঙ্গে। তাঁর এমন আচরণ নিয়ে প্রশ্ন করতেই তিনি জানান, তিনটি ছবিতে প্রস্তাব পেয়েছেন বলিউডের এক প্রভাবশালীর মেয়ের সঙ্গে সম্পর্কের বদলে। কিন্তু ওকে ভালবাসেন না। তবে আমার বিষয়টা ভাল লাগেনি বলেই এড়িয়ে গিয়েছি। এর পর বিভিন্ন নম্বর থেকে আমার সঙ্গে চ্যাট করা শুরু করেন। আমি সব ক'টা নম্বর ব্লক করে দিই। তার পরই দেখি, আমার বিভিন্ন ‘ডিভাইস’ হ্যাক্‌ড হয়ে গিয়েছে। তিনি আমার কাছে দাবি করেন, তাঁর বিয়েটা লোক দেখানো, সন্তানও নাকি সেই প্রচারের অঙ্গ।’’ এই গোটা লেখায় সরাসরি কারও নাম নিলেও, কঙ্গনার ইশারা কাদের দিকে,, তা বুঝতে বাকি নেই বলিপাড়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Ranbir Kapoor Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE