Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

বয়স হয়ে গেল কঙ্গনার! সলমনকে পাশে নিয়ে উপলব্ধি অভিনেত্রীর, কেন?

সলমনের রিয়্যালিটি শো ‘দশ কা দম’-এ এসেছিলেন কঙ্গনা। সেই ভিডিয়ো সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন পরিচালক-অভিনেত্রী।

Kangana Ranaut and Salman Khan

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত এবং (ডান দিকে) সলমন খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ২৩:০৪
Share: Save:

বলিউডের অনেকের সঙ্গেই সুসম্পর্ক নেই অভিনেত্রী কঙ্গনা রানাউতের। মাঝেমধ্যেই ইন্ডাস্ট্রির নানা ঘটনা নিয়ে সরব হন তিনি। বিতর্কেও আসেন। অবশ্য বলিউডের ‘ভাইজান’ সলমন খানের সঙ্গে তাঁর রসায়ন অন্য রকম।

অনেক বছর আগের কথা। সলমনের রিয়্যালিটি শো ‘দশ কা দম’-এ এসেছিলেন কঙ্গনা। সেই ভিডিয়ো সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন পরিচালক-অভিনেত্রী। নিজেদের পুরনো সময়ের ছবি দেখে স্মৃতিমেদুর কঙ্গনা। সলমন এবং তিনি দু’জনেই কত অল্পবয়সি ছিলেন!

অনুষ্ঠানের মাঝেই পোশাকের উপর লেহঙ্গা পরে নিয়েছিলেন কঙ্গনা। দর্শকেরা উল্লসিত হয়েছিলেন। সলমন বলেছিলেন, “হাততালি হোক! দারুণ ব্যাপার!” এর পর দু’জন নেচেছিলেন মাধুরী দীক্ষিতের ‘ধক ধক’ গানে।

জমজমাট সেই অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করে ‘মণিকর্ণিকা’র অভিনেত্রী লিখেছিলেন, “সলমন, কী অল্পবয়সি দেখাচ্ছে আমাদের! আমাদের কি খুব বেশি বয়স হয়ে গেল?”

ভিডিয়োটি আসলে পোস্ট করেছিলেন কঙ্গনার এক অনুরাগী। তিনি লিখেছিলেন, “সলমন কঙ্গনাকে ঘাগরা-চোলি পরিয়ে পারফর্ম করাতে পেরেছিলেন! প্রমাণ করে ছেড়েছিলেন যে অভিনয় ছাড়াও আরও অনেক কিছু পারেন কঙ্গনা।”

দু’জনের অনুরাগীরাই সেই ভিডিয়োটি দেখে মুগ্ধ। তাঁরা সলমন এবং কঙ্গনাকে একসঙ্গে ছবিতেও দেখতে চেয়েছেন। এক জন লিখেছেন, “বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দর অভিনেতা এবং অভিনেত্রী। কোনও রোম্যান্টিক কমেডিতে ওঁদের জুটি হিসাবে অভিনয় করা উচিত।”

আর এক জন লিখেছেন, “দু’জনকে একসঙ্গে একটা ছবিতে দেখতে চাই।”

চলতি বছর এপ্রিলেই সলমনের বোন অর্পিতার ইদের পার্টিতে গিয়েছিলেন কঙ্গনা। সলমন তাঁর খুব ভাল বন্ধু বলেই জানিয়েছিলেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “সলমন আমার খুব ভাল বন্ধু। পার্টিতে ডেকেছিল। তাই গিয়েছিলাম। এই হচ্ছে বিষয়।”

কঙ্গনাকে এর পর দেখা যাবে ‘ইমার্জেন্সি’-তে। সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তি পেয়েছে সদ্য। এখন তিনি ব্যস্ত ‘টাইগার থ্রি’-র কাজ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE