Advertisement
০৫ মে ২০২৪
ICC ODI World Cup 2023

অনুষ্কার স্বামীতে মজে কঙ্গনা, বিরাটকে নিয়ে কী লিখলেন বলিউডের ‘কুইন’?

সারা ক্ষণই বিতর্কিত মন্তব্যের জন্য শিরোনামে তিনি। এ বার অনুষ্কা শর্মার স্বামীর জন্য মনের ঝাঁপি উজাড় করে কী লিখলেন কঙ্গনা?

Kangana Ranaut Praising Virat Kohli after 50th odi century on World cup 2023

(বাঁ দিক থেকে) বিরাট কোহলি, অনুষ্কা শর্মা, কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৬:২০
Share: Save:

তিনি কখন যে কি করেন, সেটা বোঝা দায়! তিনি কঙ্গনা রানাউত। বলিউডের সঙ্গে তাঁর সম্পর্ক আদায়কাঁচকলা। এ ছাড়াও কর্মজীবনও যে খুব ভাল চলছে তেমনটা নয়, একের পর এক ব্যর্থতা দেখছেন কঙ্গনা। তবে এ সবের মাঝে কঙ্গনার মুখে শুধু এক জনের নাম— তিনি বিরাট কোহলি। এ বার অনুষ্কা শর্মার স্বামীর জন্য মনের ঝাঁপি উজাড় করে দিলেন অভিনেত্রী। বিরাটকে নিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কী লিখলেন বলিউডের ‘কুইন’?

মুম্বইয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপের সেমিফাইনালে ‘মাস্টার ব্লাস্টার’কে ছাড়িয়ে গেলেন বিরাট। এক দিনের ক্রিকেটে ৫০তম শতরান করলেন কোহলি। ১০৬ বলে ১০০ রান করে এক দিনের ক্রিকেটে সচিনকে টপকে গেলেন তিনি। গ্যালারি আর মাঠের দূরত্ব উধাও হয়ে গেল বিরাটের উদ্দেশে ছোড়া অনুষ্কার চুম্বনে। এ বার অনুষ্কার স্বামীর এমন কৃতিত্বে গর্বিত কঙ্গনা। তিনি বিরাটকে নিয়ে লেখেন, ‘‘দুর্দান্ত, বিরাট কোহলি যে কৃতিত্বের ছাপ রাখলেন, তা প্রশংসনীয়। তিনি পৃথিবীর যেখান থেকে হেঁটে যাবেন সেই জায়গার পুজো করা উচিত। ওঁর কৃতিত্ব এতই বড় যে, উনি এই সম্মানের যোগ্য।’’

কোহলির এই সাফল্যে আপ্লুত তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। বিরাটকে ‘ঈশ্বরের বরপুত্র’ আখ্যা দিলেন বলিউড অভিনেত্রী। বিরাটের একটি ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন, ‘‘ঈশ্বরই জীবনের শ্রেষ্ঠ চিত্রনাট্যকার। আমি কৃতজ্ঞ যে, তাঁর আশীর্বাদে আমি তোমার মতো এক জন মানুষের ভালবাসা পেয়েছি। সব বাধা পেরিয়ে তোমার এই জয়… এই সাফল্য অর্জন করা… সব ঝড়ের পরেও নিজের প্রতি সৎ থাকা ও এই খেলায় সবটা উজাড় করে দেওয়া… তুমি সত্যিই ‘ঈশ্বরের বরপুত্র’।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE