Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

তুনিশার মৃত্যু আত্মহত্যা না খুন, মুখ খুললেন কঙ্গনা, বিশেষ আর্জি প্রধানমন্ত্রীর কাছে

তুনিশা মৃত্যুর পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে বিশেষ আর্জি রাখলেন কঙ্গনা। তুনিশার মৃত্যুকে আত্মহত্যা বলতে নারাজ অভিনেত্রী। ‘খুন’ বলেই একে চিহ্নিত করলেন।

তুনিশার মৃত্যুতে মুখ খুললেন কঙ্গনা, প্রধানমন্ত্রীর কাছে বিশেষ আবেদন।

তুনিশার মৃত্যুতে মুখ খুললেন কঙ্গনা, প্রধানমন্ত্রীর কাছে বিশেষ আবেদন। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৮:৫৫
Share: Save:

২৪ শে ডিসেম্বর সিরিয়ালের সেটে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তুনিশা শর্মার। সাজঘরের ভিতরে আত্মঘাতী হয়েছেন অভিনেত্রী— এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে গোটা দেশে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তুনিশার প্রাক্তন প্রেমিক শীজ়ান খানকে। অভিনেত্রীর মৃত্যুর গোটা ঘটনাই এখন আদালতের বিচারাধীন। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এমনিতেই নিজের বিতর্কিত মন্তব্যের জন্য বহুলচর্চিত তিনি। তুনিশার মৃত্যুর পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে বিশেষ আর্জি রাখলেন কঙ্গনা। ‘বহুগামিতা’ ও অ্যাসিড হামলায় আক্রান্ত মহিলাদের জন্য আইন প্রণয়নের অনুরোধ জানালেন কঙ্গনা। শুধু তা-ই নয়, তুনিশার মৃত্যুকে আত্মহত্যা বলতে নারাজ অভিনেত্রী, ‘খুন’ বলেই চিহ্নিত করলেন।

তুনিশার মৃত্যুর ৩ দিন কেটে গিয়েছে। কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি দীর্ঘ পোস্ট দেন। সেখানে শুধু তুনিশা নয়, মেয়েদের হয়ে আওয়াজ তোলেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘‘একজন নারী সব ক্ষতি মেনে নিতে পারে। ভালবাসা, সম্পর্ক, বিয়ে সব ক্ষতি মানতে পারে। কিন্তু এটা মেনে ওঠা অসম্ভব, যখন সে জানে তাঁর ভালবাসায় কখনও ভালবাসাই ছিল না। বিপরীতে থাকা মানুষটার কাছে যদিও অন্য মানুষটার আবেগ, প্রেম নিয়ে খেলা করাটা খুব সহজ। আসলে স্বার্থ নিয়ে যাঁরা আসেন তাঁরা খুব সহজেই অন্যকে শোষণ করতে পারেন।’’

এখানেই না থেমে কঙ্গনা লেখেন, তুনিশার মৃত্যু আসলে একটা ‘খুন’। কঙ্গনার কথায়, ‘‘আসলে ও তখন নিজের ধারণাগুলোকেই বিশ্বাস করে উঠতে পারছিল না। বেঁচে থাকা অথবা না-থাকা সবটাই সমান তখন ওর কাছে। যদি ও নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সেটা একা নেয়নি। কারণ এটা একটা খুন।’’

কঙ্গনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে আবেদন জানিয়ে বলেন, ‘‘কৃষ্ণ যেমন দ্রৌপদীর জন্য রুখে দাঁড়িয়েছিলেন, রাম যা করেছিলেন সীতার জন্য, আমি চাইব বহুগামিতার বিরুদ্ধে নারীর পাশে দাঁড়াবেন আপনি। যাঁরা মেয়েদের অ্যাসিড ছোড়ে, তাঁদের দেহকে টুকরো টুকরো করে, তাঁদের কোনও কথা না শুনে মৃত্যুদণ্ড দেওয়া উচিত।’’ বুধবার ফের আদালত তোলা হয় শীজ়ানকে। আদলতের পক্ষ থেকে শীজ়ানক আরও ২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। শুক্রবার অবধি পুলিশ জেরার মুখে পড়তে হবে শীজ়ানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE