Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tunisha Sharma

মৃত্যুর কয়েক দিন আগে হাসপাতালে ভর্তি ছিলেন তুনিশা, শেষকৃত্যের পর কী জানালেন অভিনেত্রীর মা?

মৃত্যুর দিন কয়েক আগে প্যানিক অ্যাটাক হয় তুনিশা শর্মার। সেই সময় অভিনেত্রীর শারীরিক ও মানসিক অবস্থা দেখে কী জানিয়েছিলেন চিকিৎসকরা?

মৃত্যুর ক’দিন আগে হাসপাতালে কেন ভর্তি করাতে হয়েছিল তুনিশাকে!

মৃত্যুর ক’দিন আগে হাসপাতালে কেন ভর্তি করাতে হয়েছিল তুনিশাকে! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৭:২১
Share: Save:

মঙ্গলবার ছিল তুনিশার শেষকৃত্য। শ্মশানে পৌঁছে মেয়ের নিথর দেহ সামনে দেখে বার বার জ্ঞান হারাচ্ছিলেন অভিনেত্রীর মা বনিতা শর্মা। হাসিখুশি বছর কুড়ির মেয়েটা রোজকার মতোই শুটিংয়ে গিয়েছিল। মধ্যাহ্নভোজের বিরতির পরই উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। তবে এটাই প্রথম নয়। মৃত্যুর দিন কয়েক আগে প্যানিক অ্যাটাক হয় অভিনেত্রীর। অবস্থা এমন জায়গায় পৌঁছয় যে, হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে। সেই সময় চিকিৎসকরা জানিয়েছিলেন, তাঁর শরীরের অবস্থা ভাল নয়।

‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’-এ তুনিশার সহ-অভিনেতা শীজ়ান খানেের সঙ্গেই প্রেমের সম্পর্ক ছিল তুনিশার। বনিতার দাবি, বিয়ে করবেন প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু কথা রাখেননি মেয়ের প্রেমিক। তাঁর মতে, প্রেমে প্রতারণা থেকে মৃত্যুর পথ বেছে নেন অভিনেত্রী। মেয়ের মৃত্যুর পর থেকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় শীজ়ানকে। আপাতত ৪ দিনের পুলিশি হেফাজতে রয়েছেন তিনি। মৃত্যুর দিন পনেরো আগেই তাঁদের বিচ্ছেদ হয়েছিল। সম্পর্কের এই টালমাটাল পরিস্থিতির জন্য অবসাদে ভুগছিলেন অভিনেত্রী।

যে দিন এই চরম সিদ্ধান্ত নেন তুনিশা, সিরিয়ালের সেটে উপস্থিত ছিলেন তুনিশার মা। তাঁর মেয়ের থেকে দূরে থাকার পরামর্শ দেন শীজ়ানকে। শুধু তা-ই নয়, আরও বেশ কিছু তথ্য তুনিশা ও শীজ়ানের সম্পর্কে দিয়েছেন অভিনেত্রীর মা। মৃত্যুর ৭ দিন আগে সিরিয়ালের সেট থেকে কাঁদতে কাঁদতে বাড়ি ফেরেন তুনিশা। মৃত্যুর ঠিক এক দিন আগেই অভিনেত্রীর মায়ের সমানেই শীজ়ান নাকি বলেছিলেন, ‘‘আমি তোমাকে ভালবাসি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Death Actress Tunisha Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE