Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tunisha Sharma

তুনিশার মৃত্যু আত্মহত্যা না কি ‘লভ জিহাদ’-এর ফল, প্রশ্ন তুললেন অভিনেত্রীর কাকা

দিন কয়েক আগেই তুনিশার মৃত্যুতে ‘লভ জিহাদ’ খুঁজেছিলেন বিজেপি বিধায়ক। এ বার সেই বির্তকে মুখ খুললেন তুনিশার কাকা।

তুনিশার মৃত্যু আত্মহত্যা না কি ‘লভ জিহাদ’, মুখ খুললেন অভিনেত্রীর কাকা।

তুনিশার মৃত্যু আত্মহত্যা না কি ‘লভ জিহাদ’, মুখ খুললেন অভিনেত্রীর কাকা। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১০:৫২
Share: Save:

সম্পর্কে বিচ্ছেদ মাত্র ১৫ দিন আগে। অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। শেষমেশ বেছে নেন আত্মহননের পথ। ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় বছর কুড়ির তুনিশা শর্মার। ‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’-এ তুনিশার সহ-অভিনেতা শীজ়ান খান। তাঁর সঙ্গেই প্রেমের সম্পর্ক ছিল তুনিশার। বিয়ে করবেন প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু কথা রাখেননি প্রেমিক। প্রেমে প্রতারণা থেকে মৃত্যুর পথ বেছে নেন অভিনেত্রী। মঙ্গলবার ছিল তুনিশার শেষকৃত্য। মেয়েকে চিরবিদায় জানাতে এসে বার বার জ্ঞান হারাচ্ছিলেন মৃতার মা। এই মুহূর্তে সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়েও পড়েছে। দিন কয়েক আগেই তুনিশার মৃত্যুতে ‘লভ জিহাদ’ খুঁজেছিলেন বিজেপি বিধায়ক। এ বার সেই বির্তকে মুখ খুললেন তুনিশার কাকা পবন শর্মা। ভাইঝির মৃত্যুর ঘটনা ১০০ শতাংশ ‘লভ জিহাদ’ বলে দাবি করলেন তিনি।

অভিনেত্রীর কাকার কথায়, ‘‘এটা একেবারেই লভ জিহাদের ঘটনা, তবে আমি চাই পুলিশ এই দিকটা যাচাই করে দেখুক। আমরা চাই এই ঘটনার প্রতিটি দিক পুলিশ পুঙ্খানুপুঙ্খ খতিয়ে দেখুক। এই ঘটনার তো কোনও ভিডিয়ো নেই। আমরা জানিও না এটা আদৌ আত্মহত্যা কি না।’’ এই প্রসঙ্গে তুনিশার কাকা খানিক ক্ষুব্ধ হয়েই জনান, ‘‘পুলিশ তদন্ত শুরু করার আগেই কী ভাবে বুঝল এটা আত্মহত্যা? আগে তদন্ত হোক, তার পরই বোঝা যাবে এটা আত্মহত্যা না কি লভ জিহাদ।’’

দিন কয়েক আগেই তুনিশার ঘটনায় মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম বলেন, ‘‘আত্মহত্যার কারণ কী? লভ জিহাদ হয়েছিল? না কি অন্য কোনও ঘটনা? তদন্তে সত্যিটা উঠে আসবে। তুনিশার পরিবার ১০০ শতাংশ বিচার পাবে।’’ এর পরই বিজেপি নেতার হুঁশিয়ারি, ‘‘যদি এটা লভ জিহাদের কারণে হয়, তা হলে এর নেপথ্যে কে ছিলেন, তাঁর বিরুদ্ধে তদন্ত করবে পুলিশ।’’ দোষীদের কোনও ভাবেই রেয়াত করা হবে না বলেই জানিয়েছিলেন ওই বিজেপি নেতা। যদিও শীজ়ানের আইনজীবী জানান, অভিনেতার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ ভিত্তিহীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Death Love Jihad Sheezan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE