Advertisement
১৬ মে ২০২৪
Salman Khan

সলমনের চর্চিত প্রেমিকা ইউলিয়ার উপস্থিতিতে সঙ্গীতার কপালে চুম্বন, কিসের ইঙ্গিত?

সমাজমাধ্যমে এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে জন্মদিনের রাতে প্রাক্তন প্রেমিকার কপালে সলমনের চুম্বনের ছবি। তা হলে কি নতুন কিছুর ইঙ্গিত দিলেন অভিনেতা?

প্রাক্তন প্রেমিকার কপালে চুম্বন এঁকে দিলেন সলমন।

প্রাক্তন প্রেমিকার কপালে চুম্বন এঁকে দিলেন সলমন। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ২০:২৯
Share: Save:

আশির দশকের উঠতি মডেল সঙ্গীতা বিজলানি। নব্বই দশকে বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি। ‘ত্রিদেব’, ‘যোদ্ধা’, ‘জুর্ম’, ‘খুন কা কর্জ’ ছবির মাধ্যমে বেশ পরিচিতি পেয়েছিলেন সঙ্গীতা। কিন্তু সেই সময় ইন্ডাস্ট্রিতে নবাগত সলমন প্রেমে পড়েন সঙ্গীতার। প্রায় দশ বছরের প্রেম। বিয়ের তারিখ পর্যন্ত ঠিক হয়ে যায়। কিন্তু শেষমেশ বিয়ে করা হল না সলমনের। এখনও বলিউডের ‘চিরকুমার’ হয়েই রয়ে গেলেন তিনি। অন্য দিকে ভারতীয় ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনকে বিয়ে করে সংসার পাতেন সঙ্গীতা। যদিও ২০১০ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। তার পর থেকে বিশেষ চর্চায় নেই তিনি। তবে সলমন খানের জন্মদিনের মধ্যরাত থেকে প্রায় ভাইরাল সঙ্গীতা-সলমনের ছবি। অনুষ্ঠান শেষে প্রাক্তন প্রেমিকাকে গাড়িতে ছাড়তে পর্যন্ত আসেন ভাইজান। সে সময় আলোকচিত্রীদের সামনে সঙ্গীতার কপালে উষ্ণ চুম্বনের ছবি নিমেষে ছড়িয়ে পড়ে। তা হলে কি নতুন কিছুর ইঙ্গিত দিলেন অভিনেতা?

২৭ ডিসেম্বর সাতান্ন বছরে পা দিলেন সলমন খান। সকাল থেকেই মুম্বইয়ে অভিনেতার ফ্ল্যাটের সামনে জনজোয়ার। অনুরাগীদের উন্মাদনার ছবি।তবে সোমবার মধ্যরাতে ছিল জন্মদিনের অনুষ্ঠানে। জন্মদিনের পার্টির অতিথি তালিকাটিও ছিল বেশ লম্বা। এসেছিলেন, শাহরুখ খান, কার্তিক আরিয়ান, সোনাক্ষী সিন্‌হা, তব্বু, সিদ্ধান্ত চতুর্বেদী, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, ইউলিয়া ভান্তুর, সঙ্গীতা বিজলানি, সুনীল শেট্টি, পূজা হেগড়ে প্রমুখ। তবে সলমন জন্মদিনের সবার নজর কাড়ল সলমন-সঙ্গীতার এই মুহূর্ত। দু’দশক আগে প্রেম ভেঙে গেলেও তাঁদের বন্ধুত্ব যে অটুট, এই ছবি কি সেই কথাই বলছে? চর্চায় সরগরম নেটপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Salman Khan birthday Sangeeta Bijlani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE