Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman Khan

সলমনের জন্মদিনে শহরে নেই ক্যাটরিনা, তবুও অভিনেতার উদ্দেশে বিশেষ বার্তা অভিনেত্রীর

সলমন খানের জন্মদিনে মুম্বইতে নেই ক্যাটরিনা কইফ। স্বামী ভিকি কৌশলকে নিয়ে কোনও অজানা গন্তব্যে তিনি ছুটি কাটাচ্ছেন। তবে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা।

৫৭-তে পা ‘চিরকুমার’ সলমনের, যা লিখলেন ক্যাটরিনা।

৫৭-তে পা ‘চিরকুমার’ সলমনের, যা লিখলেন ক্যাটরিনা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৪:৩৬
Share: Save:

দেখতে দেখতে জীবনের ৫৭ টা বসন্ত পার করে ফেলেছেন সলমন খান। এখনও তিনি বলিউডের ‘চিরকুমার’। তাঁর জীবনে প্রেমের আসা-যাওয়া থাকলেও তিনি কিন্তু এখনও দেশবাসীর কাছে ‘ভাইজান’ হিসেবেই রয়ে গিয়েছেন। সোমবার মধ্যরাত থেকেই অভিনেতাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর সতীর্থরা। ‘ভাই’-এর জন্মদিন উপলক্ষে মায়ানগরীতে জমকালো আয়োজন করছিল খান পরিবার। শাহরুখ খান থেকে শুরু করে সলমনের প্রাক্তন, এমনকি, বর্তমানের চর্চিত প্রেমিকাদের মধ্যেও অনেকেই হাজির ছিলেন সেই অনুষ্ঠানে। কিন্তু যাঁর সঙ্গে সলমনের সম্পর্ক ঘিরে সবথেকে বেশি চর্চা হয়েছিল সেই ক্যাটরিনা কইফ কিন্তু সেখানে অনুপস্থিত। কারণ, পরিবারের সঙ্গে বড়দিন উদ্‌যাপন করার পরেই স্বামী ভিকি কৌশলকে নিয়ে ছুটি কাটাতে অজানা গন্তব্যে রওনা দিয়েছেন অভিনেত্রী। তা সত্ত্বেও অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। সলমনকে বিশেষ নামে ডাকলেন অভিনেত্রী।

সাদাকালোয় সলমন শুভেচ্ছা ক্যাটরিনার।

সাদাকালোয় সলমন শুভেচ্ছা ক্যাটরিনার। সৌজন্যে-ইনস্টাগ্রাম

বলিপাড়ার একাংশের দাবি ক্যাটরিনার সাফল্যের পিছনে নাকি সলমনের অবদান অনেকটাই। দু’জনে নাকি দীর্ঘ সময় সম্পর্কে ছিলেন। যদিও এই বিষয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। শেষমেশ ভিকির সঙ্গে সংসার পেতেছেন ক্যাট সুন্দরী। এখনও সিঙ্গল সলমন। অভিনেতার ৫৭ তম জন্মদিনে ক্যাটরিনা লিখলেন,‘‘টাইগার। টাইগারের জন্মদিন আজ।’’

২০২৩ সালের নভেম্বর মাসে মুক্তি পাবে সলমন-ক্যাটরিনা জুটির ছবি, টাইগার ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ভাগ। বেশ কিছু দিন আগেই শেষ হয়েছে ছবির শুটিং। বিয়ের পর এই প্রথম সলমনের কোনও ছবিতে ক্যাটরিনাকে দেখবেন দর্শক। গত দু’বারের মতো তৃতীয় বারেও তাঁদের রসায়ন কি নজর কাড়বে? তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Katrina Kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE