Advertisement
০৬ মে ২০২৪
Arijit Singh show in Kolkata

নতুন বছরে অরিজিৎ-সলমনের অনুষ্ঠানস্থল ঘিরে হঠাৎই জটিলতা, শো-এর ভবিষ্যৎ কী?

দিনক্ষণ সব ঠিক। কথা ছিল, ২০২৩-এর ১৮ ফেব্রুয়ারি কলকাতার ইকো পার্কে হতে চলেছিল অরিজিৎ সিংহের কনসার্ট। হঠাৎই সেই অনুষ্ঠান ঘিরে জটিলতা। ইকো পার্কে নয়, অনুষ্ঠান করতে হবে অন্য স্থানে— নির্দেশিকা হিডকোর।

সলমন-অরিজিতের অনুষ্ঠান ঘিরে জটিলতা।

সলমন-অরিজিতের অনুষ্ঠান ঘিরে জটিলতা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৫:১৭
Share: Save:

২০২৩ সালের ১৮ ফেব্রুয়ারি কলকাতার ইকো পার্কে অনুষ্ঠান হওয়ার কথা অরিজিৎ সিংহের। খ্যাতিমান শিল্পীর শোয়ের টিকিট দামও বেশ চড়া। ৫০ থেকে ৬৬ হাজার টাকা মূল্যের টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে।তবে হঠাৎই জটিলতা দেখে দিয়েছে অরিজিতের শো-কে ঘিরে। ইকো পার্কে করা যাবে না শিল্পীর অনুষ্ঠান, তোমনটাই খবর হিডকো সূত্রে। শহরের অন্য কোথাও অনুষ্ঠানটি সরিয়ে নিয়ে যাওয়ার কথা বলছে হিডকো, এমনটাই জানা যাচ্ছে অনুষ্ঠানের উদ্যোক্তাদের কাছ থেকে। কী কারণে এই সিদ্ধান্ত! দিনক্ষণ সব কিছু প্রায় ৩ মাস আগে ঠিক হয়ে গেলেও মাঝপথে এমন নির্দেশ কেন? কী ভাবছেন অনুষ্ঠানের উদ্যোক্তারা? শো-এর ভবিষ্যৎই বা কী হতে চলেছে?

২০২০ সালে শেষ বার অরিজিতের কণ্ঠের জাদু মাতিয়েছিল কলকাতাবাসীকে। ৩ বছর পর শহরে শিল্পীর শো। কিন্তু সরকারি এই নির্দেশিকায় বিকল্প স্থান খুঁজছেন উদ্যোক্তরা। বেশ কয়েকটি জায়গা তাঁদের নজরে রয়েছে। তবে এখনই কিছু চূড়ান্ত হয়নি। তাঁদের কথায়, প্রায় পনেরো থেকে কুড়ি হাজার লোকের বসার আয়োজন করতে হবে, তাই চিন্তাভাবনা চলছে স্থান নিয়ে। তবে অনুষ্ঠান যে নির্ধারিত দিনেই হবে, সে বিষয়ে অবশ্য আশ্বস্ত করেছেন উদ্যোক্তারা।

কিন্তু হঠাৎই কেন আপত্তি জানাল হিডকো? জানা যাচ্ছে, পার্কের পরিবেশ রক্ষার্থেই এই সিদ্ধান্ত কর্তৃপক্ষের। শুধু অরিজিৎ নন, আগামী বছর ২০ জানুয়ারি সলমন খানের শো হওয়ার কথা ছিল ইকো পার্কে। তবে সেই শো-এর টিকিটও ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। হঠাৎ এই নির্দেশিকায় সলমনের শো নিয়ে কী ভাবছেন উদ্যোক্তারা, তা এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE