Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kangana Ranaut: বহু বার মৃত্যুর মুখ থেকে ফিরেছি, অ্যালেক বল্ডউইনের ঘটনার পরে বলিউডকে তোপ কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ অক্টোবর ২০২১ ১২:৫৮
সকলকে যথেষ্ট সাবধানে কাজ করার বার্তা দিয়েছেন কঙ্গনা।

সকলকে যথেষ্ট সাবধানে কাজ করার বার্তা দিয়েছেন কঙ্গনা।

শ্যুট করতে গিয়ে কত বারই না মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন কঙ্গনা রানাউত! নতুন করে সেই স্মৃতি মনে পড়ে গিয়েছে ‘ক্যুইন’ অভিনেত্রীর। হলিউড অভিনেতা অ্যালেক বল্ডউইনের ভুলবশত গুলি করে ক্যামেরাপার্সনকে হত্যার ঘটনায় নড়েচড়ে বসলেন তিনি।

‘ছবির সেটে দু’জনের গুলি লেগেছে। তাঁদের মধ্যে এক জনের ঘটনাস্থলেই মৃত্যু। অন্য অভিনেতাদের মতো আমিও অসংখ্য দুর্ঘটনার মুখোমুখি হয়েছি। অনেক সময়েই মৃত্যুর মুখ থেকে ফিরেছি। কিন্তু বেশির ভাগ ক্ষেত্রেই অন্য কারও ভুলের জন্য এমন হয়েছে’— ইনস্টাগ্রাম স্টোরিতে এ ভাবেই নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন পর্দার ‘রানি’। একই পোস্টে এ দেশে অ্যাকশন দৃশ্য শ্যুট করার পদ্ধতিকে ‘আদিম’ বলেও কটাক্ষ করেছেন তিনি। কঙ্গনার আশঙ্কা, যে কোনও দিন বলিউডেও ঘটে যেতে পারে এমন দুর্ঘটনা। কোনও ধরনের বিস্ফোরক সামগ্রী, অস্ত্র নিয়ে শ্যুট করার সময়ে সকলকে যথেষ্ট সাবধানে কাজ করার বার্তা দিয়েছেন অভিনেত্রী।

Advertisement
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি।

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি।


‘রাস্ট’ ছবির কাজ চলাকালীন বন্দুক দিয়ে অনিচ্ছাকৃত ভাবে ক্যামেরাপার্সনের মৃত্যুর কারণ হয়ে দাঁড়ান হলিউড অভিনেতা অ্যালেক। ঘটনায় আহত হয়েছেন ছবির পরিচালক জোয়েল সুজাও। এখনও পর্যন্ত অ্যালেকের বিরুদ্ধে কোনও মামলা দায়ের হয়নি। অভিনেতা জানিয়েছেন, তদন্তে পুলিশকে সাহায্য করছেন তিনি। কিন্তু এই ঘটনা মানসিক ভাবে ভেঙেচুরে দিয়েছে তাঁকে। সহকর্মীর মৃত্যুর জন্য নিজেকে ক্ষমা করতে পারছেন না তিনি।

আরও পড়ুন

Advertisement