Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kangana-Karan Controversy

দিন কয়েকের তফাতেই উলটপুরাণ! কর্ণ জোহরকে গদগদ হয়ে ধন্যবাদ জানালেন কঙ্গনা রানাউত

কর্ণ ও কঙ্গনার আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা কারও অজানা নয়। তবে এ বার আর ঝগড়া নয়, কর্ণকে মন থেকে ধন্যবাদই জানিয়ে দিলেন বলিউডের ‘কুইন’।

Kangana Ranaut reacts to Karan Johar viral video calling her Jobless, thanks him for her outbursts.

ধমক দেওয়া এখন অতীত, কর্ণকে মন থেকে ধন্যবাদ জানালেন কঙ্গনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৩:১১
Share: Save:

বলিপাড়ায় তাঁদের ঝগড়ায় কাক-চিল বসা দায়। তাঁদের আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা কারও অজানা নয়। তবে এ বার নাকি কর্ণ জোহর ও কঙ্গনা রানাউতের সম্পর্কের সমীকরণে বদল ঘটেছে, এসেছে নয়া মোড় । সমাজমাধ্যমে জনসমক্ষে কর্ণ জোহরকে ধন্যবাদ জানাচ্ছেন যে বলিউডের ‘কুইন’! কঙ্গনার এই আমূল পরিবর্তন দেখে অবাক তাঁর অনুরাগীরাও।

Kangana Ranaut reacts to Karan Johar viral video calling her Jobless, thanks him for her outbursts.

সমাজমাধ্যমের পাতায় কর্ণকে ধন্যবাদ জানালেন বলিউড ‘কুইন’। ছবি: ইনস্টাগ্রাম।

কী কারণে বলিউডের অন্যতম তাবড় প্রযোজক-পরিচালক কর্ণ জোহরকে ধন্যবাদ জানাচ্ছেন কঙ্গনা? সেই প্রশ্নের উত্তরও দিয়েছেন ‘কুইন’ নিজেই। সমাজমাধ্যমের পাতায় কর্ণের একটি ভিডিয়ো শেয়ার করেছেন কঙ্গনা। সেখানে কর্ণ বলছেন, ‘‘যখন কঙ্গনা আমাকে ‘মুভি মাফিয়া’ বলেন, তখন উনি আদতে কী বলতে চান? উনি কি মনে করেন, আমরা বসে আছি কাজ নিয়ে আর ওঁকে কেউ কাজ দেওয়া হচ্ছে না? হতেই তো পারে, সেটা আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। সেই জন্য আমার নাম ‘মুভি মাফিয়া’? এটাও তো হতে পারে যে, আমি ওঁর সঙ্গে কাজ করতে আগ্রহীই নই।’’ কর্ণের এই মন্তব্যেই বেজায় চটেছেন কঙ্গনা। সমাজমাধ্যমের পাতায় কঙ্গনা লেখেন, ‘‘এমন একটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে কর্ণ ফলাও করে বলছেন যে, আমার হাতে কাজ নেই! যে, আমি ওঁর কাছে কাজ চাইছি! আরে আমার প্রতিভা দেখুন, আর নিজের বানানো ছবিগুলো দেখুন।’’ তবে এখানেই থামেননি ‘কুইন’। নিজের মেজাজ হারানোর জন্য আবার বিদ্রুপাত্মক ভঙ্গিতে কর্ণকে ধন্যবাদও জানিয়েছেন কঙ্গনা। অভিনেত্রী লেখেন, ‘‘চাচা চৌধুরী, আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আমি। আমি যখন নিজেকে সফল ছবি নির্মাতা হিসাবে প্রতিষ্ঠা করব, তখন মজা দেখাব।’’

সম্প্রতি ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং শেষ করেছেন কঙ্গনা রানাউত। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ওই ছবি। ছবি পরিচালনার পাশাপাশি ছবিতে প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যেতে চলেছে কঙ্গনাকে। ছবি প্রযোজনার জন্য নাকি ঘরবাড়ি ও সম্পত্তিও বন্ধক রাখতে হয়েছিল তাঁকে। ছবির শুটিং শেষ করার পর জানান বলিউড অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE