Advertisement
০৫ মে ২০২৪
Gaurav-Riddhima Announce Pregnancy

ঋদ্ধিমা-গৌরবের সংসারে আসছে নতুন অতিথি, নববর্ষে মিষ্টি ছবি দিয়ে জানালেন সুখবর

নববর্ষের শুভক্ষণে নতুন অতিথি আসার খবর শোনালেন টলিউড গৌরব চক্রবর্তী আর ঋদ্ধিমা ঘোষ। বিয়ের ছয় বছর পূর্তির আগেই সুখবর ভাগ করে নিলেন টলিপাড়ার জনপ্রিয় দম্পতি।

Tollywood actor Gaurav Chakrabarty and Riddhima Ghosh announce pregnancy on the auspicious occasion of Bengali New Year.

নববর্ষে সুখবর! সন্তানসম্ভবা ঋদ্ধিমা, সমাজমাধ্যমে জানালেন গৌরব চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১২:১৯
Share: Save:

চক্রবর্তী পরিবারে খুশির হাওয়া। মা হতে চলেছেন ঋদ্ধিমা চক্রবর্তী এবং বাবা হতে চলেছেন গৌরব চক্রবর্তী। কিছু দিন আগে অভিনেতা অর্জুন চক্রবর্তীর মেয়ে অবন্তিকার পাঁচ বছরের জন্মদিন উদ্‌যাপন করেছেন তাঁরা। নববর্ষের শুভক্ষণে নতুন অতিথি আসার খবর শোনালেন গৌরব আর ঋদ্ধিমা। ছবিতে সাদা মিষ্টি ড্রেসে ঋদ্ধিমা। আর তাঁকে আগলে জড়িয়ে দাঁড়িয়ে গৌরব। নতুন সদস্য আসার আনন্দ তাঁদের চোখেমুখে স্পষ্ট। নিজেদের এই মিষ্টি ছবি পোস্ট করে নায়িকা লিখলেন, “নতুন যাত্রা শুরু করতে চলেছি। নববর্ষের এই শুভ দিনে সবাইকে জানাতে চাই, আমাদের কোলে আসতে চলেছে নতুন সদস্য। সকলের আশীর্বাদ জরুরি।”

গৌরবও সেই একই ছবি পোস্ট করলেন নিজের সমাজমাধ্যমের পাতায়। ইতিমধ্যেই হবু দাদু সব্যসাচী চক্রবর্তী এবং হবু ঠাকুমা মিঠু চক্রবর্তী। এ বার খুশি দ্বিগুণ হতে চলেছে। আসতে চলেছে নতুন সদস্য। অনেক দিন ধরেই নায়িকাকে বড় পর্দায় দেখা যাচ্ছে না বলে প্রশ্ন উঠছিল। তাঁকে তেমন ভাবে কোনও প্রিমিয়ার কিংবা টলিপাড়ার পার্টিতেও দেখা যায়নি। সেই সব প্রশ্নের উত্তর মিলল বৈশাখের প্রথম দিনে। এত দিন সবার চোখের আড়ালে ছিলেন তিনি। অবশেষে সত্যিটা সামনে এল।

বহু বছরের প্রেম তাঁদের। ‘রং মিলান্তি’ তাঁদের অভিনীত প্রথম ছবি। প্রেমপর্ব শুরু সেট থেকেই। পরে একসঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন তাঁরা। ২০১৭ সালের নভেম্বরে চারহাত এক হয়। ছ’বছর হল সংসার পেতেছেন গৌরব-ঋদ্ধিমা। এরই মধ্যে নতুন অতিথি আসার খবর শোনালেন। ইনস্টাগ্রামে স্ফীতোদরের ছবি পোস্ট করামাত্র মন্তব্যের বন্যা। শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে নায়ক-নায়িকার সমাজমাধ্যমের পাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE