Advertisement
১৬ মে ২০২৪
Bollywood Gossip

সেটে বুকঢাকা পোশাক পরতে হবে মেয়েদের! সলমনের নিয়ম ফাঁস করেই অস্বস্তিতে পলক তিওয়ারি

ছবির সেটে নাকি মেয়েদের পোশাক নিয়ে বেশ কড়া সলমন খান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে অভিনয় করার পরে নিজের সেই অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন নবাগতা পলক তিওয়ারি।

Palak Tiwari clarifies her statement about having a dress code on Salman Khan’s set.

সেটে নাকি মহিলাদের পোশাক নিয়ে বড্ড কড়া সলমন, সাক্ষাৎকারে জানিয়েছিলেন পলক তিওয়ারি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১০:২৯
Share: Save:

বলিউডে পা রাখেননি এখনও। তার আগেই বিতর্কিত মন্তব্য করে অস্বস্তিতে নবাগতা পলক তিওয়ারি। বলিউডের তাবড় তারকা সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে অভিষেক হতে চলেছে পলকের। সেই অভিষেকের মুখেই বিপত্তি। এক সাক্ষাৎকারে সলমন খানের সেটের নিয়ম নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন পলক। এ বার, সেই বিতর্কিত মন্তব্যের জন্যই সাফাই গাইলেন নবাগতা অভিনেত্রী।

মা শ্বেতা তিওয়ারি টেলিভিশনের পরিচিত মুখ। তবে অভিনয়ের ক্ষেত্রে মায়ের দেখানো পথে হাঁটেননি পলক তিওয়ারি। বরং বলিউডের তিন খানের মধ্যে এক খানের ছবির মাধ্যমে অভিনয়ের জগতে পা রাখতে চলেছেন তিনি। চলতি মাসেই ইদে মুক্তি পেতে চলেছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবিতে কাজ করার অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করে নিতে গিয়ে পলক জানালেন বলিউডের ভাইজানের বিশেষ এক নিয়মের কথা। বলিউডে পা রাখার আগে ‘বিজলি বিজলি’ মিউজ়িক ভিডিয়োয় দেখা গিয়েছে পলক তিওয়ারিকে। খুব কম সময়ের মধ্যেই পর্দায় নিজের লাস্যময়ী উপস্থিতির জন্য ‘বিজলি গার্ল’ তকমাও পেয়েছেন তিনি। তবে, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে নাকি একেবারে ‘ভাল মেয়ে’ হয়ে থাকতে হয়েছে তাঁকে। পলক জানান, ছবির সেটে নাকি মহিলাদের পোশাকের জন্য বিশেষ নিয়ম জারি রাখেন সলমন খান। সেটে উপস্থিত মহিলাদের সবাইকেই নাকি বুকঢাকা পোশাক পরার নির্দেশ দেওয়া থাকে ভাইজানের তরফে। পলকের এই মন্তব্যের পরেই বিতর্কের সূত্রপাত। বিতর্ক থামাতে এ বার সাফাই দিলেন নবাগতা অভিনেত্রী। সম্প্রতি আর এক সাক্ষাৎকারে পলক বলেন, ‘‘আমার কথার ভুল মানে বার করা হয়েছে। আমি বলতে চেয়েছিলাম, যাঁদের আমি গুরুজন বলে মনে করি, তাঁদের সামনে পোশাক নিয়ে আমি সচেতন থাকি। সলমন স্যর তাঁদের মধ্যে অন্যতম।’’

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে অভিনয়ের অভিষেকের আগে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন তিনি। পলক জানান, ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির সেটেও নাকি মেয়েদের পোশাক নিয়ে একই ‘নিয়ম’ রেখেছিলেন সলমন। পলক দাবি করেন, ‘‘সলমন স্যর একটু পুরনোপন্থী। আমাদের যে কোনও রকমের পোশাক পরায় ওঁর আপত্তি নেই। কিন্তু উনি চান, যেন আমরা সুরক্ষিত থাকি, সাবধানে থাকি। ওঁর বিশ্বস্ত না হলে উনি কাউকে ভরসা করেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE