Advertisement
০৪ মে ২০২৪
Kangana Ranaut

ছবির প্রস্তাবে ভাটা, বিকল্প পেশার সন্ধানে কী সিদ্ধান্ত নিয়েছিলেন কঙ্গনা রানাউত?

অতিমারি ও লকডাউনের সময়ে দোলাচলে ছিল গোটা দেশের সিনেমা বাণিজ্য। বিকল্প পথে উপার্জনের কথা ভেবেছিলেন কঙ্গনা রানাউতের মতো তারকাও।

Kangana Ranaut reveals that she wanted to open a restaurant but had financial setbacks

হিমাচল প্রদেশের সঙ্গে তাঁর নাড়ির টান। তাই সেখানেই একটি রেস্তরাঁ খোলার পরিকল্পনা করেছিলেন কঙ্গনা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৯:৪৫
Share: Save:

বলিউডে তাঁর পরিচয় ‘ঠোঁটকাটা’ হিসাবে। নিজের এই গুণের জন্য বলিউডের তাবড় ছবি নির্মাতাদের সঙ্গে তাঁর আদায়-কাঁচকলায় সম্পর্কের কথাও অনেকেরই জানা। সেই কারণে অন্যান্য তারকাদের মতো ছবির প্রস্তাব পান না তিনি, এ কথা নিজেই একাধিক বার জানিয়েছেন কঙ্গনা রানাউত। তার উপরে অতিমারি ও লকডাউনের কোপ। উপার্জনের জন্য নাকি এক সময় বিকল্প পথ খুঁজছিলেন কঙ্গনা।একটি রেস্তরাঁ খোলার পরিকল্পনা ছিল বলিউড ‘কুইন’-এর। তবে সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। কেন? তা নিয়ে এ বার মুখ খুললেন বলিউড তারকা।

এখন মুম্বইয়ে বসবাস করলেও হিমাচল প্রদেশের মানালিতে বিলাসবহুল পৈতৃক বাড়ি রয়েছে কঙ্গনা রানাউতের। অতিমারির সময়ে সেখানেই ছিলেন অভিনেত্রী। হিমাচল প্রদেশের সঙ্গে তাঁর নাড়ির টান। তাই সেখানেই একটি রেস্তরাঁ খোলার পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী। তবে আর্থিক টানাপড়েনের কারণেই সেই ভাবনা শেষপর্যন্ত রূপায়িত করতে পারেননি বলে জানিয়েছেন কঙ্গনা। সমাজমাধ্যমে এক পুরনো সাক্ষাৎকারের ক্লিপিং শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘‘রান্না করতে আমার খুব ভাল লাগে। গত বছরই পাহাড়ে আমার রেস্তরাঁ খোলার কথা ছিল। টাকাপয়সার কারণে তা হয়ে ওঠেনি। তবে, খুব শীঘ্রই তা হতে চলেছে।’’ কঙ্গনার দাবি, ‘‘আমরা যখন মন থেকে কিছু চাই, তখন ভাগ্যে সেই ইচ্ছের কথা লেখা হয়ে যায়।’’ হিমাচল প্রদেশে খুব তাড়াতাড়িই নিজের রেস্তরাঁ শুরু করতে পারবেন বলে আশাবাদী কঙ্গনা।

মাস খানেক আগে ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং শেষ করেছেন কঙ্গনা। অভিনয়ের পাশাপাশি এই ছবি পরিচালনা ও প্রযোজনাও করেছেন তিনি। এই ছবি তৈরি করতে নিজের বাড়িও নাকি বন্ধক রাখতে হয়েছিল তাঁকে। ২০২২ সালে তাঁর ছবি ‘ধকড়’ও বক্স অফিসে তেমন ভাল ফল করতে পারেনি। তবে, ‘ইমার্জেন্সি’ নিয়ে যথেষ্ট আশাবাদী কঙ্গনা। আপাতত দক্ষিণী ছবি ‘চন্দ্রমুখী ২’-এর শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood Actor Side Business
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE