Advertisement
১৬ জুন ২০২৪

ছ’মাস মায়ের সঙ্গে কথা বলেননি কঙ্গনা!

ছ’মাস মায়ের সঙ্গে কথা বলেননি কঙ্গনা রানাওয়াত। কেন জানেন কি? কোনও কারণে ঝগড়া হল মা-মেয়ের? না। তা নয়। ‘দাত্তু’র জন্য মায়ের সঙ্গে কথা বন্ধ করে দিয়েছিলেন নায়িকা। কিন্তু কে এই ‘দাত্তু’?

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৫ ১৩:২০
Share: Save:

ছ’মাস মায়ের সঙ্গে কথা বলেননি কঙ্গনা রানাওয়াত। কেন জানেন কি? কোনও কারণে ঝগড়া হল মা-মেয়ের? না। তা নয়। ‘দাত্তু’র জন্য মায়ের সঙ্গে কথা বন্ধ করে দিয়েছিলেন নায়িকা। কিন্তু কে এই ‘দাত্তু’? ‘দাত্তু’ কঙ্গনা নিজেই। তবে রিল লাইফে। তাঁর আসন্ন ছবি ‘কাট্টি বাট্টি’তে কঙ্গনার চরিত্রের নাম ‘দাত্তু’। আর নিজেকে ছবির চরিত্রের উপযোগী করে তুলতে গত ছ’মাস সারাক্ষণ সেই ভাবনাতেই ডুবে থাকতেন তিনি। কঙ্গনা এতটাই পেশাদার যে প্রস্তুতি পর্বে মায়ের সঙ্গেও কথা বন্ধ করে দিয়েছিলেন নায়িকা। যোগাযোগ ছিল না অন্য কারুও সঙ্গেও। আর সে কারণেই কিছুটা সমস্যায় পড়েছেন ‘কাট্টি বাট্টি’র পরিচালক নিখিল আডবাণী। কারণ, ছবির প্রচারের জন্য মিডিয়ার সঙ্গে যোগাযোগ রাখতেও নাকি তাঁর ভাল লাগে না। কঙ্গনার কথায়, ‘‘চরিত্রের প্রয়োজনে আমি মায়ের সঙ্গেই কথা বলতাম না। মিডিয়ার সঙ্গে যোগাযোগ থাকবে কী করে?’’

একই সমস্যা ছবির নায়ক ইমরান খানেরও। তাঁর মনে হয়, বলিউডে অনেকেই কাজ পাওয়ার জন্য পি-আর করেন। আর সেটা তিনি পারবেন না। ‘‘পিআর করে ড্রামাবাজি করার মতো এনার্জি আমার নেই। জীবনে নিজেকে ব্যস্ত রাখার জন্য অনেক কাজ রয়েছে আমার।’’— মুচকি হেসে জানালেন ইমরান। মাঝে মাত্র আর দু’দিন। তার পরই মুক্তি পাবে ‘কাট্টি বাট্টি’। তাই শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE