Advertisement
২৩ এপ্রিল ২০২৪
kangana ranaut

Kangana: আর্থিক অনটনে কঙ্গনা, গত বছরের অর্ধেকের বেশি কর দিতে পারেননি এখনও, দাবি অভিনেত্রীর

অভিনেত্রী জানালেন, তাঁর আয়ের ৪৫ শতাংশই তাঁকে কর হিসেবে দিয়ে দিতে হয়।

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৯:৪২
Share: Save:

অভিনেত্রীদের মধ্যে সব থেকে বেশি আয়কর দেন কঙ্গনা রানাউত। দাবি, খোদ জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রীর। কিন্তু এই তথ্য তো পুরনো। আগেও তিনি এ কথা জানিয়েছেন। কিন্তু মঙ্গলবার অভিনেত্রীর কথায় প্রকাশ পেল অন্য এক চাঞ্চল্যকর তথ্য। আয়কর দিতে পারছেন না তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখলেন, ‘লকডাউনের জন্য হাতে কাজ নেই। তাই এখনও গত বছরের অর্ধেকের বেশি কর দিতে পারিনি। যদিও এ রকম দেরি জীবনে প্রথম বার হল’। অভিনেত্রী জানিয়ে দিলেন, তার জন্য তাঁকে অতিরিক্ত জরিমানা দিতে হচ্ছে। কিন্তু কেন্দ্রীয় সরকারের এই পদক্ষেপকে সাধুবাদ জানান তিনি। কারণ তিনি মনে করেন, প্রত্যকের জন্যই সময়টা কঠিন। কঙ্গনার কথায়, ‘সবাই একজোট হলেই আরও শক্তিশালী হব আমরা’।

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

প্রসঙ্গত অভিনেত্রী জানিয়েছেন, তাঁর আয়ের ৪৫ শতাংশই তাঁকে কর হিসেবে দিয়ে দিতে হয়।

কিন্তু একটা প্রশ্নের উত্তর মেলেনি। তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি খবরের ছবি দিয়ে তার উপর দিয়ে এই লেখাটা লিখেছেন। যেই খবরটি হল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘ইচ ওয়ান পে ওয়ান’ নিয়ম প্রবর্তন করেছেন। যার অর্থ হল, দেশের যে নাগরিকদের সামর্থ্য এবং ইচ্ছা আছে, তাঁরা দরিদ্রদের টিকাকরণের খরচ বহন করতে পারেন। প্রশ্ন উঠছে, কঙ্গনা হঠাৎ সেই খবরের উপরে নিজের আয়করের তথ্য লিখলেন কেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE