Advertisement
১১ মে ২০২৪
kangana ranaut

Kangana: ‘মুম্বইয়ের বৃষ্টির মতো রোম্যান্টিক আর কিচ্ছু নয়!’ প্রেমে পড়েছেন কঙ্গনা?

প্রেমের মেজাজে কঙ্গনা! মুম্বইয়ের বৃষ্টি দেখে অভিনেত্রীর কার কথা মনে পড়ছে?

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৭:৩১
Share: Save:

বৃষ্টিতে ভিজছে মুম্বই। প্রেমে ভিজছেন কি কঙ্গনা রানাউত? এ কথা ইনস্টাগ্রাম স্টোরিতে স্বয়ং জানিয়েছেন অভিনেত্রী। আবহবিদদের পূর্বাভাস সত্যি করে মঙ্গলবারেই বর্ষা ঢুকে পড়েছে আরব সাগরের তীরবর্তী শহরে। বৃষ্টির ছোঁয়ায় প্রকৃতি আবারও তরতাজা। অভিনেত্রীর ছবি এবং স্টোরি বলছে, সেই অনুভূতি ছুঁয়ে গিয়েছে তাঁকেও। তাই তাঁর অকপট স্বীকারোক্তি, ‘মুম্বইয়ের বৃষ্টির মতো রোম্যান্টিক আর কিচ্ছু নয়!’

মন্তব্য দেখে অবধারিত প্রশ্ন জেগেছে নেটাগরিকদের মনে, কার প্রেমে নতুন করে পড়লেন কঙ্গনা? সেই উত্তরও তিনি দিয়েছেন স্টোরিতেই। মজা করে লিখেছেন, ইচ্ছে থাকলেও উপায় নেই! কারণ, তাঁর মতো একা মানুষের দিবাস্বপ্ন দেখা ছাড়া গতি নেই। পাশাপাশি ছবি এও বলছে, শুধু মনে নয়, সাজসজ্জাতেও আবহাওয়ার মতোই চূড়ান্ত রোম্যান্টিক কঙ্গনা। বৃর্ষার আমেজ উপভোগ করতে বদলেছেন সাজ। বেছে নিয়েছেন শাড়ি, হাল্কা রঙের রূপসজ্জা। চুলও পরিপাটি করে বাঁধা। এ ভাবেই নিজেকে সাজিয়ে গাড়িতে করে নির্দিষ্ট গন্তব্যে যাচ্ছেন তিনি।

অভিনেত্রীর পোস্ট

অভিনেত্রীর পোস্ট

বৃষ্টি যে এ ভাবে সমস্ত বিতর্ক, তিক্ততা মন থেকে মুছে দেবে, সেটা স্বয়ং অভিনেত্রীও বোধ হয় ভাবেনননি। যেমন বুঝতে পারেননি, এই মুহূর্তে তাঁর সবচেয়ে আপন কে? তাই এই প্রশ্নও তিনি রেখেছেন অনুরাগীদের কাছে। প্রশ্নের পাশে জ্বলজ্বল করছে ভালবাসার চিহ্ন। কঙ্গনার এই নতুন রূপ দেখে একই সঙ্গে বিস্মিত এবং খুশি অনুরাগীরাও। নেটমাধ্যমে এবং সংবাদমাধ্যমে সেই ছবি প্রকাশ্যে আসতেই তাই নতুন করে আবার শোরগোল তাঁকে ঘিরে। সম্প্রতি, কোভিড পজিটিভ হওয়ার পর মানালিতে নিজের বাড়ি চলে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে পরিবারের সঙ্গে বেশ কিছু দিন কাটান। দ্রুত সুস্থতার জন্য টানা বিশ্রামে ছিলেন বলে খবর। মঙ্গলবারেই তিনি পা রেখেছেন মুম্বইয়ে।

কঙ্গনাই কি তা হলে বর্ষাকে সঙ্গে করে ঢুকলেন? প্রেমকেও? উত্তরের আশায় তাঁর আগামী স্টোরির অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Bollywood Monsoon mumbai love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE