Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Ranvir Shorey

Ranvir-Konkona: ছেলের জন্য কাছাকাছি রণবীর-কঙ্কনা, বিচ্ছেদের ৬ বছর বাদে নতুন ভাবে জীবন শুরু

পারস্পরিক মনোমালিন্য ১০ বছরের ছেলেকে যেন প্রভাবিত না করে, সেই কথা মাথায় তাঁদের এই সিদ্ধান্ত।

সন্তানের সঙ্গে রণবীর শোরে এবং কঙ্কনা সেন শর্মার

সন্তানের সঙ্গে রণবীর শোরে এবং কঙ্কনা সেন শর্মার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১১:৫৭
Share: Save:

ছেলে হারুণের জন্য নতুন নিয়মে জীবন যাপন শুরু করেছেন রণবীর শোরে এবং কঙ্কনা সেন শর্মা। আক্ষরিক অর্থেই নিজদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব কমিয়ে ফেলেছেন দুই শিল্পী। পারস্পরিক মনোমালিন্য ১০ বছরের ছেলেকে যেন প্রভাবিত না করে, সেই কথা মাথায় তাঁদের এই সিদ্ধান্ত। বলিউড অভিনেতা রণবীর নিজেই সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সেই সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

Advertisement

বিয়ের ৫ বছর বাদে ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় অভিনেতা-অভিনেত্রীর। রণবীরের কথায় জানা যায়, বিচ্ছেদের পরেও সন্তান পালনের ক্ষেত্রে কেউই কড়া নিয়ম মেনে চলেননি। দু’জনেই চেষ্টা করেছেন স্বাভাবিক ভাবে সন্তানকে বড় করে তোলার। যেমন, এক জনের সঙ্গে থাকাকালীন অন্য জনের সঙ্গে তাঁদের ছেলে দেখা করতে পারবে না, এমন কোনও নিয়ম হারুণের উপর চাপিয়ে দেননি। তাঁরা বুঝেছিলেন, এতে তাঁদের ছেলের মানসিক স্বাস্থ্যের ক্ষতিই হবে। ফলে বিচ্ছেদের পরেও প্রাক্তন দম্পতি তাঁদের ছেলের জন্য স্বাভাবিক বাতাবরণ তৈরি করেছেন ইতিমধ্যে।

সাক্ষাৎকারে রণবীর বললেন, ‘‘এক ছাদের তলায় হয়তো থাকতে পারব না আমরা। কিন্তু তার জন্য এক পাড়ায় থাকার চেষ্টা করেছি। যাতে ছেলে যখন ইচ্ছে দু’জনের সঙ্গে দেখা করতে পারে।’’ আপাতত লকডাউনের মধ্যে রণবীর এবং কঙ্কনা দু’জনেই বাড়িতে রয়েছেন বলে এক সপ্তাহ মায়ের কাছে, এক সপ্তাহ বাবার কাছে থাকবে ছেলে।

মাসখানেক আগে ছেলের ১০ বছরের জন্মদিন উপলক্ষে রণবীর ও কঙ্কনা একসঙ্গে ছবি দিয়েছিলেন নেটমাধ্যমে। একসঙ্গে পালন করা হয়েছিল হারুণের জন্মদিন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.