• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কঙ্গনা বললেন, ‘দিদি ভেবেছিল ওর ছেলেকে সবাই আমার ভাববে, কারণ...’

Kangana Ranaut says sister Rangoli feared media will think son Prithvi is Kangana’s baby
বাঁ দিকে রঙ্গোলী এবং ডান দিকে পৃথ্বীর সঙ্গে কঙ্গনা।

Advertisement

সন্তানের জন্ম দেওয়ার পর হাসপাতালের বিছানায় শুয়েই রঙ্গোলী চান্ডেল ভয় পেয়েছিলেন। ভেবেছিলেন মিডিয়া নাকি ভাববে পৃথ্বীরাজ তাঁর সন্তান নয়, বোন কঙ্গনার সন্তান...‘পাঙ্গা’-র প্রিমিয়ারে এসে এমনটাই জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

কিন্তু রঙ্গোলীর মনে এমন আশঙ্কা তৈরি হওয়ার কারণ কী? কঙ্গনাই খোলসা করে জানালেন সে কথা। কঙ্গনার বক্তব্য, “আমার বোনপো পৃথ্বী জন্মানোর পরই দিদি ওর ছবি আমায় পাঠায়। আমায় সে বলে, এক্ষুনি এই হাসপাতালে থাকা অবস্থাতেই সে নিজের এবং সন্তানের ছবি পোস্ট করতে চায়। আমি তো অবাক। এত তাড়া কীসের! দিদি আমায় খুব চিন্তিত হয়ে বলে, কারণ কালকেই সবাই বলবে ও আমার সন্তান না। ও এমনিতেই ফরসা। আর তার মধ্যে ওর তোর মতো কোঁকড়া চুল। সবাই বলবে তোর বাচ্চা তুই আমায় দিয়ে দিয়েছিস। দিদির ওই কথা শুনে আমার কী হাসি।’’

প্রথমে দিদির কথায় হাসি পেলেও পরে কঙ্গনারও মনে হয় বিষয়টা নেহাতই ভুলবলেননি রঙ্গোলী। পৃথ্বীর সঙ্গে তাঁর মুখের বেশ মিল রয়েছে। চুল, গায়ের রং…অনেকটাই এক। বাড়ি ফিরেও নাকি রঙ্গোলী বলেছিলেন, “ইয়ে মেরা বাচ্চা লাগহি নহি রহা। ” মিডিয়ার তিলকে তাল করার প্রবণতাতে বেশ ভয়েই কাটিয়ে ছিলেন রঙ্গোলী।

আরও পড়ুন-‘ওঁকে ধর্ষকদের সঙ্গে চার দিন জেলে রাখা উচিত’, আইনজীবীকে তোপ কঙ্গনার

২০১৭ সালে জন্ম হয় রঙ্গোলী পুত্র পৃথ্বীরাজের। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছেলের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় রঙ্গোলীকে। বিভিন্ন স্টারদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে মাঝেমধ্যেই বিতর্কের কেন্দ্রে চলে আসেন তিনি।

আরও পড়ুন-‘গৃহশিক্ষক অশালীন ভাবে ছোঁয়ার চেষ্টা করতেন’, দুঃসহ স্মৃতি শেয়ার করে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন