Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kangana: এফআইআরে আমল দিচ্ছেন না কঙ্গনা

সংবাদ সংস্থা
মুম্বই ২৫ নভেম্বর ২০২১ ০৮:১০


— ফাইল ছবি

বিতর্ক, এফআইআর কোনও কিছুই গায়ে মাখেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্যের প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।
এফআইআর নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কঙ্গনা। স্বল্পদৈর্ঘ্যের কালো পোশাক, হাতে মদের গ্লাস নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। লিখেছেন, ‘আর একটা দিন... আর একটা এফআইআর... যদি তারা আমাকে গ্রেফতার করতে আসে... ঘরোয়া মেজাজেই আছি’। অনেকেই মনে করেছেন, ওই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। অভিনেত্রী সম্ভবত বোঝাতে চেয়েছেন, পুলিশের খাতায় অভিযোগকে তিনি গুরুত্বই দিচ্ছেন না। ওই ছবিটি পোস্ট করে তিনি ওই অভিযোগকে যেন উপহাসই করছেন।
কঙ্গনা গুরুত্ব না দিলেও তাঁকে নিশানা করে আক্রমণ জারি রয়েছে। শিখ সম্প্রদায়কে নিয়ে তাঁর মন্তব্যের প্রেক্ষিতে মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক আজ বলেন, ‘‘উনি (অভিনেত্রী) বড় বড় নেতাদের অপমান করা অভ্যাসে পরিণত করেছেন। কেউ আইনের ঊর্ধ্বে নন... ।’’
এ দিকে, ১৯৪৭ সালে ‘ভিক্ষা’ সংক্রান্ত মন্তব্যের জেরে কঙ্গনার বিরুদ্ধে মামলা করেছেন আগরার রামশঙ্কর শর্মা নামে এক আইনজীবী। স্থানীয় আদালতে তাঁর আবেদন, অভিনেত্রীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হোক। এ ব্যাপারে নিউ আগরা থানার কাছে রিপোর্ট চেয়েছেন বিচারক। আগামিকাল ওই মামলার শুনানি।

Advertisement

আরও পড়ুন

Advertisement