Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kantara 2

‘কান্তারা ২’-এর সঙ্গে ঊর্বশীর আসল সম্পর্ক কী? নিজমুখে বললেন ঋষভ

বেঙ্গালুরুতে ঋষভের সঙ্গে তোলা ছবির উপরে হ্যাশট্যাগ দিয়ে ঊর্বশী লিখেছিলেন ‘কান্তারা ২’। এতেই বেড়েছিল জল্পনা। ঊর্বশী কি তবে ‘কান্তারা ২’-এর নায়িকা হচ্ছেন?

 Rishab Shetty clears the air on Urvashi Rautela\\\\\\\'s role in Kantara 2

নতুন বছরে ঊর্বশীর লক্ষ্য আর এক ঋষভ। ইনি শেট্টি। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১০:০০
Share: Save:

রহস্য এত ভালবাসেন ঊর্বশী রওতেলা, যে কোথাও ধোঁয়াশা তৈরি হলে তাতেই ইন্ধন দিয়ে চলেন। যেমন গত বছরের শেষ দিকে বিভ্রান্তি তৈরি করেছিলেন ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে। নতুন বছরে তাঁর লক্ষ্য আর এক ঋষভ। ইনি শেট্টি। সাড়া ফেলা কন্নড় ছবি ‘কান্তারা’র পরিচালক। সম্প্রতি তাঁর সঙ্গেই এক নিজস্বী তুলে নতুন রহস্যের জাল বুনেছিলেন ঊর্বশী। বেঙ্গালুরুতে তাঁদের একসঙ্গে ছবির উপরে হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন ‘কান্তারা ২’। যে ছবির নির্মাণের কথা সদ্য ঘোষণা করেছেন পরিচালক। এতেই বেড়েছিল জল্পনা। ঊর্বশী কি তবে ‘কান্তারা ২’-এর নায়িকা হচ্ছেন?

বৃহস্পতিবার নিজমুখে সে রহস্যে জল ঢাললেন ঋষভ। এক সাংবাদিকের প্রশ্নের জবাবে খোলসা করে বললেন, “আরে না না! একটা সেলফি তুলে এত কাণ্ড। সেখান থেকেই রটেছে।” সাফ জানালেন, ঊর্বশী থাকছেন না ‘কান্তারা ২’-এ। এখনও চিত্রনাট্যই লেখা শেষ হয়নি, হাসতে হাসতে বললেন ঋষভ।

দর্শকের ভাল লাগা উস্কে দিতে ‘কান্তারা’ ছবির গল্পকে আরও ধাপ এগিয়ে নিতে চলেছেন নির্মাতারা। আসছে ‘কান্তারা ২’। তবে সিক্যুয়েল নয়, প্রিক্যুয়েল হয়ে আসবে এই ছবি। ফাঁস করবে আগের রহস্য।

এর আগে, প্রযোজক গোষ্ঠীর ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছিলেন, সে দিন ঘটনাচক্রে একই জায়গায় ছিলেন ঊর্বশী আর ঋষভ। ঊর্বশীই নাকি বিনীত ভাবে অনুরোধ করেছিলেন ঋষভের সঙ্গে দেখা করতে চেয়ে। ঋষভ রাজি হন। ছবিও তোলেন। হেঁয়ালি করা ক্যাপশন দিয়ে এর পর সেই ছবিটি পোস্ট করে জল্পনা উস্কে দেন ঊর্বশী।

‘কান্তারা’র মুক্তির পর ১০০ দিন পূর্ণ হল ফেব্রুয়ারিতেই। গত বছর সেপ্টেম্বরে মুক্তি পেয়ে বিশ্ব জুড়ে ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মন ছুঁয়েছে দর্শকেরও। তাই প্রিক্যুয়েলের কথা ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছেন নির্মাতারা। ২০২৪ সালে ‘কান্তারা ২’ নিয়ে আসছেন ঋষভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kantara 2 Urvashi Rautela Rishab Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE