রক্তচাপজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় কৌতূকাভিনেতা কপিল শর্মা। বি-টাউন সূত্রে খবর, বুধবার মুম্বইতে পরেশ রাওয়ালের সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’-এর শুটিং করছিলেন তিনি। পরেশের পরবর্তী ছবি ‘ওয়েলকাম টু লন্ডন’-এর প্রোমোশন চলছিল সেই সময়। শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন কপিল। তাঁকে আন্ধেরির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বন্ধ হয়ে যায় শুটিংও। রক্তচাপ স্বাভাবিক না থাকায় চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

ঘটনার কিছুক্ষণ পর কপিলের সহকর্মী কিকু সারদা জানান, হঠাৎই শরীর খারাপ হওয়ায় কপিলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর রক্তচাপ স্বাভাবিকের থেকে বেশ খানিকটা কম। তবে চিন্তার কোনও কারণ নেই। কপিলের অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল।

আরও পড়ুন: ‘বিমানে বসে আর কথা বলি না’, জোক করলেন কপিল

চিকিৎসকরা জানিয়েছেন, পরপর শুটিংয়ের চাপ এবং অত্যাধিক পরিশ্রমের ফলেই এমনটা হয়েছে। তবে দ্রুত চিকিৎসা শুরু হওয়ায় আগের চেয়ে অনেকটাই ভাল আছেন কপিল।

মাস দুয়েক আগেই সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে বিমানে অভব্য আচরণ করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন কপিল। সেই সময় বিষয়টি নিয়ে জলঘোলাও কম হয়নি। একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ি থেকে শুরু করে সম্পর্ক নিয়ে টানাপড়েন এবং সুনীল-সহ অন্যান্য কলাকুশলীদের ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে বেড়িয়ে যাওয়া— সবটা হয়েছে প্রকাশ্যেই। এ বার বিতর্কিত সেই ‘কপিল শর্মা শো’-এর শেটেই অসুস্থ হয়ে পড়লেন কপিল।