• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুনীল পর্বের পর মদ খাওয়া বেড়েছে, বললেন কপিল

Kapil Sharma
কপিল শর্মা। ছবি: সংগৃহীত।

Advertisement

সুনীল গ্রোভারের সঙ্গে মাঝ আকাশে ঝামেলার পর একাধিক বার প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন কপিল শর্মা। কিন্তু তাতে পরিস্থিতির বিন্দুমাত্র বদল হয়নি। সুনীল কোনও ভাবেই ফিরে আসেননি ‘দ্য কপিল শর্মা শো’-এ। দিন কয়েক আগে কপিলের শো বন্ধ করে দেওয়ার কথাও ঘোষণা করেছেন চ্যানেল কর্তৃপক্ষ। এত দিন পর ওই ঘটনা নিয়ে ফের মুখ খুলেছেন কপিল। তাঁর দাবি, তাঁর চুপ করে থাকার সুযোগ নিয়ে সে সময় বহু ভুল খবর হয়েছিল।

আরও পড়ুন, কপিলের অসুস্থতা নিয়ে মুখ খুললেন সুনীল

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে সম্প্রতি কপিল বলেছেন, “একটা সমস্যা হয়েছিল সেটা আমি স্বীকার করছি। তার জন্য যথেষ্ট মূল্য দিতে হয়েছে আমাকে। কিন্তু যে খবর হয়েছিল, আমি নাকি আগে খাবার চেয়েছিলাম এবং তা না পেয়ে রেগে যাই। সুনীলকে জুতো ছুড়ে মারি... আপনারা আমাকে এত দিন ধরে চেনেন আমার পক্ষে কি এই আচরণ সম্ভব?”

সে সময় বিমানের মধ্যে মদ্যপান করে ঝামেলা করার অভিযোগ উঠেছিল কপিলের বিরুদ্ধে। সে প্রসঙ্গে তিনি বলেন, ‘‘ওই ঘটনা আমাকে এতটাই আঘাত করেছিল যে তার পর থেকে আমার মদ খাওয়া অনেক বেড়ে গিয়েছে। সুনীল, চন্দন, আলি— সকলেই আমার বন্ধু। কী ভাবে এটা সম্ভব হল?”

আরও পড়ুন, কপিল শর্মার শো বন্ধ হওয়ার জন্য কে দায়ী?

কপিল আরও জানিয়েছেন, নিজের ভুল বুঝতে পেরে সে সময় তিনি চুপ করে গিয়েছিলেন। কিন্তু তাঁর সেই চুপ করে থাকার সুযোগে অনেকের মনে হয় তিনি বদমেজাজী। সে সময় নাকি তাঁর বিরুদ্ধে অনেক ভুল খবরও প্রকাশ হয়েছিল। ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়ার পর অন্তত এমনটাই অভিযোগ করছেন কপিল স্বয়ং।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন