Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Gossip

দূরত্ব ভুলে ‘দোস্তানা’য় ফিরছেন কর্ণ ও কার্তিক, কোন ছবির জন্য জুটি বাঁধলেন তাঁরা?

তাঁদের দু’জনের ঝগড়ার কথা বলিউডে কারও অজানা নয়। তবে এখন খবর, সব ঝামেলা সরিয়ে রেখে নাকি একে অপরের হাত ধরেছেন কর্ণ জোহর ও কার্তিক আরিয়ান।

Karan Johar and Kartik Aaryan.

কর্ণ জোহর ও কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৬:৪৩
Share: Save:

এক জন বলিউডের পোড় খাওয়া পরিচালক-প্রযোজক, ধর্ম প্রোডাকশন্সের কর্ণধার। চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন তিনি। বলিউডের একাধিক ‘তারকা’র সফল কেরিয়ারের নেপথ্যে তাঁর অবদান অনস্বীকার্য। অন্য জন বলিউডের উঠতি তারকা। ‘ভুল ভুলাইয়া ২’-এর মতো সুপারহিট ছবি উপহার দেওয়ার পরে ‘শেহজ়াদা’র ভরাডুবিতে কিছুটা হোঁচট খেয়েছেন বটে, তবে ‘সত্যপ্রেম কি কথা’ ছবির মাধ্যমে ফের জমি খুঁজে পেয়েছেন তিনি। এক জন কর্ণ জোহর, অন্য জন কার্তিক আরিয়ান। একসঙ্গে কাজ করবেন তাঁরা, এই খবর পাওয়ার পরে আশায় বুক বেঁধেছিলেন তাঁদের অনুরাগীরা। কিন্তু সে গুড়ে বালি! আশাহত হয়েছেন তাঁরা। তবে এখন বলিপাড়ার অন্দরে কানাঘুষো, ঝগড়া-ঝামেলা কাটিয়ে ফের একসঙ্গে কাজ করার কথা ভাবছেন কর্ণ ও কার্তিক দু’জনেই।

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘দোস্তানা’ ছবির সিক্যুয়েল পরিকল্পনা করার সময় কার্তিকের কথা ভেবেছিলেন কর্ণ। এমনকি, ছবি নিয়ে কথাবার্তাও এগিয়েছিল বেশ কিছু দূর। তবে শেষ পর্যন্ত ছবি থেকে সরে দাঁড়ান কার্তিক। শোন যায়, নিজেই নিজেকে ‘তারকা’ তকমা দিয়ে বিপুল পরিমাণ পারিশ্রমিক দাবি করে বসেছিলেন কার্তিক। সেই অঙ্কের টাকা তাঁর পিছনে খরচ করতে তখন প্রস্তুত ছিলেন না কর্ণ। ফলে একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি কর্ণ ও কার্তিকের। তবে এখন খবর, অতীতের মন কষাকষি আর জিইয়ে রাখতে চান না কর্ণ ও কার্তিক দু’জনেই।

তবে কি ‘দোস্তানা ২’ ছবির জন্যই ফের আটঘাট বাঁধছেন কর্ণ ও কার্তিক? তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে সাম্প্রতিক কালে একাধিক বার একই জায়গায় দেখা গিয়েছে দু’জনকে। সম্প্রতি ‘সত্যপ্রেম কি কথা’ ছবির স্ক্রিনিংয়ের সময় একই প্রেক্ষাগৃহে উপস্থিত ছিলেন তাঁরা। সময়ের সঙ্গে বরফ যে গলছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE