ইটস্ কনফার্মড। মালাইকা আরোরা এবং অর্জুন কপূরের সম্পর্ক নিয়ে এমনই ইঙ্গিত দিলেন পরিচালক কর্ণ জোহর

‘কফি উইথ কর্ণ’ খুব জনপ্রিয় টেলিভিশন শো। সেখানে বলি তারকাদের হাঁড়ির খবর বের করে নিয়ে আসেন হোস্ট কর্ণ। লোকেশ রাহুল এবং হার্দিক পাণ্ড্যকে নিয়ে চলতি একটি পর্বে কর্ণ পরোক্ষে মালাইকা-অর্জুনের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন বলে খবর।

কর্ণ ওই এপিসোডে রাহুলের কাছে জানতে চান, তাঁর বলিউডি ক্রাশ কে? রাহুল কারও নাম করতে চাননি। কিন্তু কর্ণ খোঁচাতে থাকেন। তিনি বলেন, ‘মালাইকা?’ রাহুল উত্তর দেন, মালাইকা অতীতে তাঁর ক্রাশ ছিলেন। কিন্তু এখন নন। এর পরই কর্ণ বলেন, ‘অর্জুন কপূরের সঙ্গে ডেট করছে বলে কি মালাইকা আর তোমার ক্রাশ নয়?’ এর পরই অর্জুন-মালাইকার সম্পর্কে কর্ণের সিলমোহর নিয়ে আলোচনা শুরু হয় ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন, ‘ভবিষ্যতের ভূত’দের চিনে নিন ট্রেলারে

কর্ণ জোহরের ওই শো-এ গিয়ে কয়েকদিন আগে অর্জুন জানিয়েছিলেন, তিনি আর সিঙ্গল নন। সম্পর্কে রয়েছেন। তবে কার সঙ্গে সম্পর্ক, সে বিষয়ে মুখ খুলতে চাননি। সিনে মহলে মালাইকা-অর্জুনের সম্পর্কের গসিপ নতুন নয়। দু’জনকে বহুজায়গায় প্রকাশ্যে একসঙ্গে দেখা গিয়েছে। শোনা যায় আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য থেকে মালাইকা বেরিয়ে গিয়েছেন অর্জুনেরই জন্য। যদিও দু’জনের কেউই এখনও পর্যন্ত প্রকাশ্যে এ সম্পর্কের কথা স্বীকার করেননি।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)