Advertisement
১৭ মে ২০২৪
Karan Johar

‘আমি মরব না!’ অনুষ্কার কেরিয়ার শেষ করতে চাওয়ার বিতর্কের মাঝে রহস্যময় পোস্ট কর্ণের

বিতর্কের মাঝে এক রহস্যাবৃত পোস্ট করলেন কর্ণ। কারও নাম না করেই লিখেছেন, তাঁর সম্পর্কে যে যাই বলুক, সত্যই তাঁর জোর। সহজে কর্ণের ভাবমূর্তি নষ্ট করা সম্ভব নয়, জানিয়ে দিলেন নিন্দকদের।

Karan Johar Pens Cryptic Note Amid Backlash Over Old Video

কর্ণের স্বজনপোষণ প্রবণতা নিয়ে বলিউডে খোলাখুলিই আলোচনা হয়। এ ক্ষেত্রেও কর্ণের পোস্ট দেখে তির্যক মন্তব্যই ভেসে আসছে। গ্রাফিক্স—সনৎ সিংহ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৯:০১
Share: Save:

অভিনেত্রী অনুষ্কা শর্মার কেরিয়ার বরবাদ করে দিতে চেয়েছিলেন তিনি, এক সাক্ষাৎকারে নিজের মুখেই স্বীকার করেছেন বলিউডের প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। সেই শুনে তাজ্জব বলিপাড়া। সোচ্চার হয়েছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, অপূর্ব আসরানি থেকে শুরু করে কঙ্গনা রানাউত। সেই আবহে এ বার নিন্দকদেরই কি জবাব দিলেন কর্ণ?

এক রহস্যাবৃত পোস্ট করে ফের শোরগোল ফেললেন কর্ণ। কারও নাম উল্লেখ না করেই কাব্য করে লিখেছেন, “যা খুশি বলে যাও, আমি মিথ্যার কাছে মাথা নোয়ানোর দলে নেই। কিছু বলব না। আমার ভাবমূর্তি নষ্ট করার যত চেষ্টাই হোক, আমার সততা, শুদ্ধতা আমার জয়। তুলে ধরো তোমাদের তরবারি, আমার মৃত্যু নেই।”

এ হেন পোস্টকে পুরনো ভিডিয়ো নিয়ে জলঘোলার জেরই মনে করছেন নেটাগরিকরা। কর্ণের স্বজনপোষণ প্রবণতা নিয়ে বলিউডে খোলাখুলিই আলোচনা হয়। এ ক্ষেত্রেও কর্ণের পোস্ট দেখে তির্যক মন্তব্যই ভেসে আসছে।

বিতর্কের সূত্রপাত ইনস্টাগ্রামে সম্প্রতি ভাইরাল হওয়া একটি পুরনো ভিডিয়োতে। যেখানে অনুষ্কাকে পাশে বসিয়েই একটি সাক্ষাৎকারে কর্ণকে বলতে শোনা যায়, “অনুষ্কার কেরিয়ার আমি একেবারে নষ্ট করে দিতে চেয়েছিলাম। আদিত্য চোপড়া আমাকে একটি সিনেমার জন্য অনুষ্কার ছবি দেখিয়েছিল, আমি ‘না, না’ করে উঠেছিলাম। চেয়েছিলাম, আদিত্য যেন ওকে সই না করায়। আমি চেয়েছিলাম অন্য এক অভিনেত্রীকে আদি নিক। এই পুরো ষড়যন্ত্রের পিছনে আমি ছিলাম।”

প্রিয়ঙ্কা চোপড়াও নাকি বলিউড ছেড়েছিলেন কর্ণের কূটনীতির শিকার হয়ে। যদিও ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রব নে বনা দি জোড়ি’ ছবিটিতে অনুষ্কাই শেষ পর্যন্ত অভিনয় করেন। একাধিক রাউন্ডের অডিশনের মাধ্যমে নির্বাচিত হয়েছিলেন তিনি। ছবির জন্য অনুষ্কাকে পছন্দ করেছিলেন যশরাজ-কর্ণধার আদিত্য চোপড়া নিজে। সেই সময়েই নাকি অনুষ্কাকে ছবিতে নেওয়ার বিরোধিতা করেছিলেন কর্ণ জোহর। প্রিয় বন্ধু আদিত্য চোপড়াকে একাধিক বার সে কথা জানিয়েওছিলেন কর্ণ।

‘রব নে বনা দি জোড়ি’ ছবিতে কাজ করার জন্য অডিশন দিয়েছিলেন সোনম কপূরও। সেই সময় বলিউডে তিনিও নবাগতা। কিন্তু তাঁর বদলে অনুষ্কাকেই চূড়ান্ত করেন আদিত্য। শোনা যায়, অনুষ্কার বদলে অনিল কপূরের কন্যা সোনমকে নেওয়ারই পক্ষপাতী ছিলেন কর্ণ। আদিত্যকে নাকি বার বার চাপও দিয়েছিলেন তিনি। এমনকি, অনুষ্কার কাজ যাতে পণ্ড হয়, সে বিষয়েও নাকি সচেষ্ট হয়েছিলেন তিনি, এমনটিই শোনা যায়।

মূলত প্রযোজনার কাজেই ব্যস্ত থাকেন। তবে পরিচালনার কাজ করতেই ভালবাসেন বেশি, জানিয়েছিলেন কর্ণ। বহু দিন পর তাঁর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ আসছে। রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট প্রধান চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি কাশ্মীরে ছবিটির শুটিং শেষ হয়েছে। বিতর্কের মধ্যেও ছবি নিয়ে আশাবাদী পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Anushka Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE