Advertisement
০৬ মে ২০২৪
Bigg Boss 16

‘বিগ বস ১৬’-র সঞ্চালক বদলে সলমনের জায়গায় কর্ণ, প্রতিযোগীদের সামলাতেই কি এই সিদ্ধান্ত?

বিতর্ক, অশান্তি, ঝগড়া— সম্প্রচার হওয়ার পর থেকেই শিরোনামে বিগ বসের নতুন মরসুম। এরই মধ্যে বদলে যাচ্ছেন সঞ্চালকও?

সলমন খানের বদলে ‘বিগ বস’-এর নতুন সঞ্চালক কর্ণ জোহর?

সলমন খানের বদলে ‘বিগ বস’-এর নতুন সঞ্চালক কর্ণ জোহর? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৭:১৭
Share: Save:

একেই বিতর্কের আঁচ গনগনে। তার মধ্যে ‘বিগ বস ১৬’-র সঞ্চালক বদল? আবারও শোরগোল। সলমন খানের বদলে কে হবেন ‘বিগ বস’-এর নতুন সঞ্চালক? জানা যাচ্ছে, কর্ণ জোহর। তবে পুরো সিজনের জন্য নয়। শুক্রবারের বিশেষ পর্ব সঞ্চালনা করবেন ‘কফি উইথ কর্ণ’-এর জনপ্রিয় সঞ্চালক। অবশ্য এই প্রথম নয়, গত বছর ‘বিগ বস ১৫’-র প্রথম সিজন গোটাটাই সঞ্চালনা করেছিলেন কর্ণ।

এ বারের বিতর্কিত প্রতিযোগীদের কী ভাবে সামলাবেন কর্ণ, তা-ই দেখার অপেক্ষায় উৎসাহী দর্শক। সপ্তাহান্তে ‘উইকেন্ড কা ভর এপিসোড’ নিয়ে ইতিমধ্যেই ব্যস্ততায় সলমন। নতুন নতুন পরিকল্পনা করছেন প্রতিযোগীদের নিয়ে। কে কোন ভূমিকায় থাকবেন, কী ভাবে খেলবেন, তা নিয়ে পরামর্শ দিচ্ছেন ক্রমাগত। সব ঠিকঠাক থাকবে তো? চিন্তায় সলমনও। কিছু দিন আগেই ‘বিগ বস ১৬’-র মঞ্চ থেকে বেরিয়ে যেতে হয়েছে অভিনেত্রী সৃজিতা দে-কে। আর এক প্রতিযোগী গোরি নাগরীর সঙ্গে ঝামেলা হয়েছিল তাঁর। উষ্মা প্রকাশ করায় বাদ পড়তে হয়েছে। সেই ঘটনা যাতে বার বার না ঘটে, চেষ্টা চালাচ্ছেন সঞ্চালক। শুক্রবার কর্ণের বিশেষ পর্বের পরে আবার শনিবারই প্রতিযোগীদের নিয়ে ফিরবেন ‘ভাইজান’।

এই সপ্তাহের তিন মনোনীত প্রতিযোগী হলেন সুম্বুল তকীর খান, মান্য সিংহ এবং শালীন ভানত। যদিও টিনা দত্ত এবং শালীন এর মধ্যে সুম্বুলের নামে অভিযোগ করেছেন। জানিয়েছেন, তিনি কম সক্রিয়। বাকিদের মধ্যেও রেষারেষি তুঙ্গে।বিতর্ক, অশান্তি, ঝগড়া— সম্প্রচার হওয়ার পর থেকেই শিরোনামে বিগ বসের নতুন মরসুম। বিশেষত শোয়ের অন্যতম প্রতিযোগী পরিচালক সাজিদ খানকে নিয়ে দফায় দফায় উঠে আসছে নানা মন্তব্য। পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন একাধিক অভিনেত্রী। বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার পর সেই তালিকায় যোগ হয়েছে ভোজপুরী ছবির অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ের নাম।সাজিদের বিরুদ্ধে একাধিক অভিযোগের ভিত্তিতে বিগ বস থেকে তাঁকে বহিষ্কার করার দাবি উঠছে। এত দিন বিষয়টি নিয়ে নীরব ছিলেন সলমন খান। কিন্তু এখন শোনা যাচ্ছে, বাকি প্রতিযোগী এবং দর্শকের কথা মেনে তিনিও সাজিদকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এক সপ্তাহের মধ্যেই নাকি তাঁকে বিগ বসের ঘর থেকে বাদ দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss 16 Karan Johar Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE