Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sameera Reddy

অন্তঃসত্ত্বা হওয়ার পর বদলে যায় শরীরের গড়ন, নিজেকেই পছন্দ করতেন না সমীরা রেড্ডি!

মাতৃত্বের স্বাদ পুরোদমে উপভোগ করছেন নায়িকা। কিন্তু তাঁর মা হয়ে ওঠার যাত্রাপথে যে সব শারীরিক সমস্যায় ভুগেছিলেন, তা ভুলতে পারেননি সমীরা।

সমীরা রেড্ডি।

সমীরা রেড্ডি। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৫:২১
Share: Save:

এক সময় বলিউডে ঝড় তুলেছিলেন তিনি। একাধিক ছবিতে তাঁর মোহময়ী উপস্থিতি নজর কেড়েছিল। বর্তমানে সে ভাবে আর রুপোলি পর্দায় তাঁকে দেখা যায় না। তবে সমাজমাধ্যমে তাঁর উজ্জ্বল উপস্থিতিতে মজে থাকেন ভক্তরা। যাঁর লাস্যময়ী চেহারা তুফান তুলেছিল, বলিপাড়ার সেই সমীরা রেড্ডি নিজেকে এক সময় আয়নায় দেখতে মোটেই পছন্দ করতেন না।

বর্তমানে স্বামী ও ছেলেমেয়েকে নিয়ে দিনযাপন করছেন সমীরা। মাতৃত্বের স্বাদ পুরোদমে উপভোগ করছেন নায়িকা। কিন্তু তাঁর মা হয়ে ওঠার যাত্রাপথে যে সব শারীরিক সমস্যায় ভুগেছিলেন, তা ভুলতে পারেননি সমীরা। অন্তঃসত্ত্বা হওয়ার পর ওজন বেড়ে যাওয়ার মতো সমস্যায় জেরবার হয়েছিলেন সমীরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুলেছেন সমীরা। তিনি বলেছেন, ‘‘বছরের পর বছর ধরে আমার শরীরের গড়ন নিয়ে কৃচ্ছ্রসাধন করতে হয়েছে। অনেক ওজন কমিয়েছি। অন্তঃসত্ত্বা হওয়ার পর নিজেকে দেখতে ভাল লাগত না। তখন নিজেকে ভালবাসা কঠিন ব্যাপার হয়ে দাঁড়িয়েছিল আমার জন্য।’’ ওই সাক্ষাৎকারে সমীরা আরও জানিয়েছেন যে, দুই সন্তানের মা হওয়ার পর তাঁর শরীরী গড়নে বদল এসেছে। তবে তিনি বলেন যে, নিজেকে ভালবাসা সবচেয়ে জরুরি।

অক্ষয় ভার্দে আর সমীরার প্রথম সন্তান হংসের জন্ম ২০১৫ সালে। তার পর ২০১৯ সালে কোল আলো করে আসে কন্যা নাইরা। তবে শুধু চেহারায় বদল নয়। মানসিক অবসাদও তাড়া করে বেড়াত তাঁকে। উদ্বেগ, অস্বস্তি, দুশ্চিন্তা তাঁকে বিনিদ্র রেখেছিল। আচরণেও তার প্রভাব পড়ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sameera Reddy Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE