Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Taapsee Pannu

অবশেষে তাপসীর দু’বছরের প্রতীক্ষিত পার্টি! কে কে এলেন সন্ধ্যায়?

অভিনয়ের পাশাপাশি নতুন প্রযোজনার কাজ চলছে। তবু উদ্‌যাপন করা হয়নি, সব মিলিয়েই দিওয়ালির আগে উদ্‌যাপন নায়িকার।

তাপসীর পার্টিতে তারকার হাট!

তাপসীর পার্টিতে তারকার হাট! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৩:৪২
Share: Save:

প্রযোজক হিসাবে নতুন পথ চলা শুরু তাপসী পান্নুর। তাঁর নিজের প্রযোজনা সংস্থা ‘আউটসাইডার্স ফিল্মস’ থেকে দুটো কাজ ইতিমধ্যেই হয়ে গিয়েছে। তবু উদ্‌যাপন করা হয়নি, সব মিলিয়েই দিওয়ালির আগে এ বার পার্টি দিলেন নায়িকা। বলিউড সতীর্থদের আমন্ত্রণ জানালেন এক বিলাসবহুল হোটেলে।

সস্ত্রীক প্রতীক গান্ধী।

সস্ত্রীক প্রতীক গান্ধী। ফাইল চিত্র।

বৃহস্পতিবার তাপসীর পার্টিতে ঢল নেমেছিল তারকাদের। একে একে ঢুকলেন রীতেশ দেশমুখ ও তাঁর স্ত্রী জেনেলিয়া ডিসুজা, জ্যাকি শ্রফ ও নেহা ধুপিয়া। নজর কাড়লেন অঙ্গদ বেদিও। সস্ত্রীক প্রতীক গান্ধী-সহ আরও অনেককেই দেখা গেল। এসেছিলেন নবীন তারকারাও। পোশাকে ঝলমলে ‘ফ্যাশন ডিভা’ হয়ে চোখ ধাঁধালেন সঞ্জনা সঙ্ঘি এবং আদর্শ গৌরবের মতো অভিনেতারা। এসেছিলেন পরিচালকরাও। অনুভব সিংহ, সুধীর মিশ্র থেকে শুরু করে আনিজ বাজমি— সকলেই সানন্দে নিমন্ত্রণ রক্ষা করলেন। উপস্থিত ছিলেন তাপসীর প্রযোজনা সংস্থার সদস্যরা।

পাপনের সঙ্গে তাপসী।

পাপনের সঙ্গে তাপসী। ফাইল চিত্র।

খুশিতে মেতেছিলেন ‘সাবাশ মিথু’-র নায়িকাও। বললেন, “বহুপ্রতীক্ষিত ছিল এই সন্ধ্যা। গত দু’বছরে দম ফেলার সময় পাইনি যে উদ্‌যাপন করব। দিওয়ালির চেয়ে ভাল সময় আর কী হতে পারে! ভাবলাম এই বার করা যাক। বন্ধু, সহকর্মীরা মিলেই বৃহত্তর পরিবার। শহরের মধ্যে ওঁদের সবাইকে নিমন্ত্রণ করলাম। সবাই যে ব্যস্ততার মধ্যেও একসঙ্গে হতে পারলাম, এই অনেক। এই বছর দিওয়ালিটা আমার জন্য বিশেষ।”

পুলকিত সম্রাট এবং কৃতি খরবন্দা।

পুলকিত সম্রাট এবং কৃতি খরবন্দা। ফাইল চিত্র।

দিন দুয়েক আগে আয়ুষ্মান খুরানার বাড়ির দিওয়ালি পার্টিতে গিয়েছিলেন অভিনেত্রী। উৎসবের আমেজ ছুঁয়ে গিয়েছিল তাঁকে। ভিতরে ঢুকে যাওয়ার আগে পাপারাৎজির অনুরোধে ক্যামেরায় পোজ দিয়েছিলেন। জানান, তাঁর সঙ্গে কেউ খারাপ ব্যবহার না করলে তিনিও চেঁচান না। তাঁর সেই মন্তব্যের প্রতিক্রিয়ায় ভালবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা।

সম্প্রতি থ্রিলার ছবি ‘দোবারা’-তে দেখা গিয়েছে তাপসীকে। মূল স্প্যানিশ ছবি ‘মিরাজ’-এর হিন্দি সংস্করণ সেটি। আগামী দিনে শাহরুখ খানের সঙ্গে ‘ডাংকি’-তে পর্দা ভাগ করবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Diwali Celebration Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE