Advertisement
২৬ মে ২০২৪
Karan Johar

‘আপনি কি সমকামী’, অনুরাগীর প্রশ্নের কী জবাব দিলেন কর্ণ জোহর?

দুই ছেলে-মেয়ের বাবা কর্ণ জোহর। এ বার পরিচালক তাঁর যৌন আত্মপরিচয় নিয়ে মুখ খুললেন সমাজমাধ্যমে।

Picture of Karan johar

পরিচালক কর্ণ জোহর। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৩:০৮
Share: Save:

দেখতে দেখতে বলিউডে ২৫ বছর পার করে ফেলেছেন কর্ণ জোহর। বলিউডের সবার হাঁড়ির খবর নাকি তাঁর কাছে। তবে দু’দশক পেরিয়ে আসা কেরিয়ারে তাঁকে সব থেকে বেশি যে কারণে কটাক্ষের মুখে পড়তে হয়, সেটি স্বজনপোষণ বিতর্ক। মায়ানগরীর বেশির ভাগ তারকা-সন্তানের রুপোলি পর্দায় অভিষেক ঘটে তাঁর হাত ধরে। মেধার ভিত্তিতে বহিরাগতদের সুযোগ দেওয়ার বদলে বলিপাড়ার অন্দরের তারকা-সন্তানদের প্রতিই বেশি নজর দেন কর্ণ, তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে বার বার। এ ছাড়াও পরিচালককে অনেক বার প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁর যৌন আত্মপরিচয় নিয়ে। এ বার দশ মিনিটের জন্য সদ্য প্রচলিত একটি সমাজমাধ্যমের পাতায় দেখা মেলে তাঁর। সেখানেই অনুরাগীদের প্রশ্নের জবাব দিতে দেখা যায় কর্ণকে। হাতের কাছে পেয়ে তাঁর যৌন আত্মপরিচয় নিয়ে প্রশ্ন করেন এক জন থ্রেডস্ ব্যবহারকারী। জবাব এল পরিচালকের তরফে।

শীঘ্রই মুক্তি পেতে চলেছে কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। সেই ছবির প্রচার ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন কর্ণ। সে কারণেই অনুরাগীদের সঙ্গে যোগযোগ স্থাপন করতেই সমাজমাধ্যমকেই বেছে নিয়েছেন। সেখানেই কর্ণকে এক জন প্রশ্ন করেন, ‘‘আপনি কি সমকামী?’’ তবে এই প্রথম নয় এই প্রশ্নের মুখে বিভিন্ন সময় পড়তে হয়েছে তাঁকে। তাই কোনও রাখঢাক না রেখেই কর্ণ বলেন, ‘‘কেন বলুন তো, আপনি কি আগ্রহী?’’ দুই ছেলে-মেয়ের বাবা কর্ণ কিন্তু বার বার সম্পর্কে জড়িয়েছেন। তবে প্রতারিতও হতে হয়েছে বার বার। কফি উইথ কর্ণ-এর সপ্তম সিজ়নে পরিচালক বরুণ ধওয়ানকে নিজেই জানান, তিনি সম্পর্কে ছিলেন এবং প্রতারণার কারণেই তা থেকে বেরিয়েও এসেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Bollywood News Bollywood Celeb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE