×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

‘অক্ষয়কে ভাল লাগত কাজলের’, ফাঁস করলেন কর্ণ জোহর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ এপ্রিল ২০২০ ১৯:৫৭
বাঁ দিক থেকে: অক্ষয় এবং কাজল-কর্ণ

বাঁ দিক থেকে: অক্ষয় এবং কাজল-কর্ণ

বলিউডে কত কিছুই না হয়। কিছু থেকে যায় আড়ালে, অগোচরে। এমনই এক সিক্রেট ফাঁস করলেন কর্ণ জোহর, তাও বেস্টফ্রেন্ড কাজলের ব্যাপারে। এক সময় নাকি অক্ষয় কুমারের উপর কাজলের ক্রাশ ছিল আকাশছোঁয়া। ছিল এক অদ্ভুত ভাললাগা।

কপিল শর্মার কমেডি শোতে এসে কর্ণ বলেন, “একটি ছবির প্রিমিয়ারে আমি এবং কাজল দু’জনেই উপস্থিত ছিলাম। সালটা ১৯৯১। প্রিমিয়ার পার্টি জুড়ে সর্বক্ষণ কাজল তাঁর সেই সময়ের ক্রাশ অক্ষয় কুমারকে খুঁজে যাচ্ছিল। সঙ্গে নিয়েছিল আমাকে। খুব জ্বালিয়েছিল। যদিও খুঁজে শেষ পর্যন্ত পাওয়া যায়নি অক্ষয়কে।”

কাজল এবং কর্ণের বন্ধুত্বর কথা ইন্ডাস্ট্রিতে কারও অজানা হয়। শুধু বন্ধুই বা কেন, কাজল কর্ণের ‘লাকি চ্যাম্প’-ও বটে। কিন্তু এই ‘নেভার এন্ডিং’ বন্ধুত্বের শুরুটা কিন্তু খুব মজাদার।

Advertisement

আরও পড়ুন- করোনার জেরে কোন কোন বলিতারকার বিয়ে ভেস্তে গেল

সে অনেক দিন আগের কথা। কাজলের তখন ১৫ এবং কর্ণের ১৭। দু’জনেই যেহেতু ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে তাই এক পার্টিতে প্রথম দেখা হয় কাজল এবং কর্ণের। কাজলের মা তনুজাই তাঁর সঙ্গে কর্ণের আলাপ করিয়ে দেন।

কর্ণের ড্রেসিং সেন্স দেখে নাকি পাক্কা আধঘন্টা ধরে হেসেছিলেন কাজল। ওই ব্যাস। বন্ধুত্ব টেকঅফ করল সেখান থেকেই। মাঝে যে ঝড় আসেনি তা নয়। ২০১৬ সালে অজয় দেবগণের ছবি ‘শিবায়’ এবং কর্ণ জোহরের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ একই দিনে মুক্তি পাওয়ায় অসন্তুষ্ট হয়েছিলেন কর্ণ। হয়েছিল মন কষাকষি। তবে সে সব এখন অতীত।

২০১৭-তে কর্ণের সন্তান রুহি এবং যশের জন্ম হলে সব ভুলে গিয়ে আবার পুরনো বন্ধুত্ব জুড়ে নেন কাজল। অন্য দিকে অক্ষয়ের প্রতি কাজলের ভাললাগাও চলে গিয়েছে সময়ের সঙ্গে সঙ্গে। অজয়ের সঙ্গে তাঁর সুখী দাম্পত্য জীবন।

ইন্ডাস্ট্রির অন্দরে কত কী যে ঘটে...

Advertisement