• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুশান্তের মৃত্যুতে টানা দোষারোপ, কোথায় সপরিবার ছুটি কাটাতে গেলেন কর্ণ জোহর?

karan johar
অবশেষে বন্দিদশা কাটল কর্ণের। ফাইল চিত্র।

বলিউডের ‘পার্টি বয়’ তিনি। কর্ণ জোহর। গত কয়েক মাসে ঝড় বয়ে গিয়েছে তাঁর উপর দিয়ে। সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁকে তুলে দেওয়া হয়েছে কাঠগড়ায়। কার্যত ‘ভিলেন’ বানিয়ে দেওয়া হয়েছে এই নামী পরিচালককে।

একেই করোনা আতঙ্ক, তার পর সুশান্তের মৃত্যুকাণ্ডে তাঁর নাম জড়িয়ে যাওয়া, এ সব কিছু থেকেই নিজেকে সরিয়ে রাখতে এত দিন চার দেওয়ালের ঘেরাটোপে দিনযাপন করছিলেন কর্ণ। এমনকি, সোশ্যাল মিডিয়াতেও পরিচালকের দেখা মেলা ভার! অবশেষে বন্দিদশা কাটল কর্ণের। সম্প্রতি তাঁকে দেখা গেল মুম্বই এয়ারপোর্টে। সঙ্গে ছেলে যশ, মেয়ে রুহি এবং পরিচালকের মা।

সূত্রের খবর, কর্ণ তাঁর পরিবারকে নিয়ে উড়ে গিয়েছেন গোয়ায়। কয়েক দিনের জন্য শহুরে কোলাহল আর একটানা দোষারোপ থেকে মুক্তি পেতেই এই হঠাৎ ছুটি। সমুদ্রের নোনা হাওয়া গায়ে মাখিয়ে কি কয়েক দিনের জন্য সব কিছু ভুলে যেতে চাইছেন পরিচালক? সমুদ্রে গা ভাসিয়ে মুছে ফেলতে চাইছেন ‘মুভি মাফিয়া’-র তকমা? 

আরও পড়ুন: বলিউডের এই থালা আমার, আপনার নয়, ফের জয়াকে তোপ কঙ্গনার

তবে এ বার পরিচালক কিছুটা সাবধানী। পাপরাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়নি তাঁকে। মুখের হাসি ঢেকেছে মাস্ক।

কঠিন সময় যেন শেষ হচ্ছে না তাঁর। এক দিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁকে ঘিরে কদর্য মিম, ট্রোল, বিক্ষোভ। এমনকি, ইন্ডাস্ট্রির অনেকেই এই মৃত্যুর জন্য প্রকারান্তরে দায়ী করছেন তাঁকেই। অন্য দিকে, তাঁর প্রযোজনায় ‘গুঞ্জন শর্মা দ্য কার্গিল গার্ল’–কে গল্পের ফাঁকফোকর নিয়ে পড়তে হয়েছে প্রশ্নের মুখে। এখানেই শেষ নয়। শিরোমণি অকালি দলের নেতা মঞ্জিন্দ্র সিংহ শীর্ষ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে তাঁর বিরুদ্ধে ড্রাগ পার্টি করার অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন: ‘পুশ পূজা পুশ!’ প্রথম সাধে অভিনেত্রীকে পরামর্শ আত্মীয়দের

একের পর এক অভিযোগ ক্ষতবিক্ষত করছে কর্ণকে। ক্ষণিকের শান্তি খুঁজে নিতেই কি সব কিছু থেকে দূরে সরলেন পরিচালক?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন