×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

‘পুশ পূজা পুশ!’ প্রথম সাধে অভিনেত্রীকে পরামর্শ আত্মীয়দের

নিজস্ব প্রতিবেদন
১৬ সেপ্টেম্বর ২০২০ ১৪:০৭
রকমারি কেক, উপহার, আশীর্বাদে আপ্লুত পূজা বন্দ্যোপাধ্যায়। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

রকমারি কেক, উপহার, আশীর্বাদে আপ্লুত পূজা বন্দ্যোপাধ্যায়। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মা হতে চলেছেন আরও এক অভিনেত্রী। জাঁকজমকের সঙ্গে তাঁর প্রথম সাধভক্ষণও হল। রকমারি কেক, উপহার, আশীর্বাদে আপ্লুত পূজা বন্দ্যোপাধ্যায়। কেকের উপর পুতুল মোটিফে তাঁর ‘মা’ হওয়ার দৃশ্য। পাশে বড় করে লেখা ‘পুশ পূজা পুশ!’

বান্ধবী, কাছের আত্মীয়াদের সে দিনের পোশাকের থিম কালার ‘হলুদ’। পেটে বেলুন ভরে, নকল গর্ভ ধারণ করে পূজার আসন্ন মাতৃত্বের উদযাপন করেছেন সবাই। পূজাও সেজেছিলেন হলুদ ড্রেসে। বুকের উপর জড়ানো নরম গোলাপি চাদর । সেখানে গোটা গোটা করে লেখা, ‘মাম্মি টু বি’। সাধের সেই সব ছবির উপর হুমড়ি খেয়ে পড়েছেন নেটাগরিকেরা।


কেন এত মাতামাতি পূজার ‘মা’ হওয়া নিয়ে? ইন্ডাস্ট্রির খবর, বিয়ের আগেই নাকি গর্ভধারণ করেছিলেন অভিনেত্রী। তাই এপ্রিলে চুপচাপ ‘শাদি’ সেরে নেন। অগস্টে মা হওয়ার খবর সোশ্যালে জানিয়ে দম্পতি চমকে দেন অনুরাগীদের। অনুষ্ঠানের দিন কুণাল জানান, ভেবেছিলেন লকডাউন উঠলে ধুমধাম করে রিসেপশন দেবেন। সেই অনুষ্ঠান বদলে গেল সাধ-এ।

অনুষ্ঠানের ছবি শেয়ার করে আমন্ত্রিত, অনুরাগীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। বলেছেন, ভাবতেই পারেননি সবাই এভাবে তাঁকে আনন্দে, অভিনন্দনে ভরিয়ে দেবেন। ধন্যবাদ জানানোর ভাষা খুঁজে পাচ্ছেন না তাই। অনুরোধ, সবাই যেন এ ভাবেই সারা জীবন তাঁর পাশে থাকেন।

আরও পড়ুন: ‘সব শুনে মনে হচ্ছে, এখানে মাতালেরা ঘুরে বেড়ায়, তা কিন্তু নয়’

Advertisement
Advertisement