Advertisement
১৮ জুন ২০২৪
Ileana D'Cruz

Karan Kundrra: ‘বিগ বস’ থেকে বেরিয়ে হাতে চাঁদ, ইলেয়ানা এবং রণদীপের সঙ্গে হিন্দি ছবি কর্ণের

‘বিগ বস’ প্রতিযোগিতায় তেজস্বী প্রথম স্থান অধিকার করেছিলেন। কর্ণ তৃতীয় স্থানে। কর্ণ যদিও এই ফলাফলে খুশি ছিলেন না। রিয়েলিটি শো জিততে না পেরে চোখের জল ফেলে বাড়ি চলে গিয়েছিলেন বলে জানা যায়। কিন্তু তাতে তেজস্বীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি কর্ণ। পরের দিনই তাঁর বাড়ি গিয়ে দেখা করে এসেছেন তিনি। সেই ভিডিয়ো নিজেই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

কর্ণ  কুন্দ্রা

কর্ণ কুন্দ্রা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৬:১১
Share: Save:

‘বিগ বস ১৫’। কর্ণ কুন্দ্রার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। বলিউডে একের পর এক ডাক পাচ্ছেন তিনি। কেবল কর্ম জীবনে নয়, প্রেম জীবনেও ফুল ফুটেছে তাঁর। সেই রিয়েলিটি শো-তেই আলাপ হয়েছে টেলি অভিনেত্রী তেজস্বী প্রকাশের সঙ্গে। যাঁর সঙ্গে ইতিমধ্যে বিয়ের কথাবার্তাও শুরু হয়ে গিয়েছে বলে গুঞ্জন।

এই প্রথম নয়, কর্ণ এর আগেও বলিউডে কাজ করেছেন। ‘১৯২১’, ‘মুবারাকাঁ’, ‘হরর স্টোরি’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু সলমন সঞ্চালিত রিয়েলিটি শো-এর পরে নতুন সুযোগ আবার কড়া নাড়ছে তাঁর দরজায়।

টিনসেল নগরীর খবর, কর্ণ এ বার রণদীপ হুডা এবং ইলেয়ানা ডি’ক্রুজের সঙ্গে কাজ করবেন। এই বছরেই মুক্তি পাবে এই ছবি। যদিও এর আগে ‘মুবারাকাঁ’-তে ইলেয়ানার সঙ্গে কাজ করেছেন কর্ণ। আবারও জুটি বাঁধবেন তাঁরা।

‘বিগ বস’ প্রতিযোগিতায় তেজস্বী প্রথম স্থান অধিকার করেছিলেন। কর্ণ তৃতীয় স্থানে। টেলি নায়ক এই ফলাফলে খুশি ছিলেন না। রিয়েলিটি শো জিততে না পেরে চোখের জল ফেলে বাড়ি চলে গিয়েছিলেন বলে জানা যায়। কিন্তু তাতে তেজস্বীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি কর্ণ। পরের দিনই তাঁর বাড়ি গিয়ে দেখা করে এসেছেন তিনি। সেই ভিডিয়ো নিজেই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

এখনও তাঁদের প্রেমে রঙিন মুম্বই শহর। মাঝে মধ্যেই নানা রেস্তরাঁয় দেখা যায় তাঁদের। হাতে হাত ধরে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজও দেন জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ileana D'Cruz Randeep Hooda Karan Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE