Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Karan Mehra-Nisha Rawal: স্বামীর বাড়িতেই প্রেমিককে নিয়ে এগারো মাস কাটিয়ে দিলেন বলিউডের অভিনেত্রী, ফাঁস হল তথ্য

কর্ণের দাবি, বিরক্ত হয়ে নিজের ঘর থেকে বেরিয়ে অন্য ঘরে চলে যান অভিনেতা। তার পরেই নাকি দেওয়ালে নিজের মাথা ঠুকতে আরম্ভ করেন নিশা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ মে ২০২২ ১৩:০৫
Save
Something isn't right! Please refresh.
কর্ণ-নিশা

কর্ণ-নিশা

Popup Close

বেশ কয়েক মাস ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা চলছে। ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’-এর নায়ক কর্ণ মেহরা আর তাঁর স্ত্রী, অভিনেত্রী নিশা রাওয়ালের। তাঁদের বিচ্ছেদ ক্রমশ তিক্ত থেকে তিক্ততর হচ্ছে। একমাত্র ছেলের দিকে তাকিয়েই ৯ বছরের দাম্পত্য ভেঙে ফেলার পদক্ষেপ করছিলেন তাঁরা। তা নিয়েও পরিস্থিতি এমন হয় যে সমস্যা আদালত অবধি গড়ায়। টাকা ভাগাভাগি নিয়ে আলোচনা শুরু হলে দু’জনের মধ্যে মতবিরোধ ঘটতে থাকে। সেই জল গিয়ে গড়ায় পুলিশ, মামলা পর্যন্ত।

কর্ণের কথায়, ‘‘যে পরিমাণ টাকা দাবি করছিল নিশা, তা আমার পক্ষে দেওয়া সম্ভব নয়। আমি রাজি হইনি। মধ্যরাতে নিজের ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় আমার স্ত্রী। বেশ খানিকটা সময় কেটে যায়। আমি ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আচমকা আমার ঘরে ঢুকে চিৎকার করতে আরম্ভ করে সে। গালিগালাজ করে। আমার মুখে থুতু ছেটায়।’’ কর্ণের দাবি, বিরক্ত হয়ে নিজের ঘর থেকে বেরিয়ে অন্য ঘরে চলে যান অভিনেতা। তার পরেই নাকি দেওয়ালে নিজের মাথা ঠুকতে আরম্ভ করেন নিশা। কর্ণের দাবি, একইসঙ্গে নিশা তাঁর উদ্দেশে বলেন, ‘‘এ বার দেখো কী হয়।’’

Advertisement

কর্ণ গার্হস্থ্য-হিংসার জন্য জেলে গেলেও পরবর্তীকালে নিশাকে নিয়ে মুম্বই সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন জেলফেরত অভিনেতা। তিনি বলেন, “নিশা আমার বাড়িতেই এক অন্য পুরুষকে নিয়ে এগারো মাস একসঙ্গে থেকেছে। সেই পুরুষও তাঁর স্ত্রী ও সন্তানকে ছেড়ে আমার বাড়িতে চলে এসেছে। এটা ভুল নয়?” কর্ণ জানান, তাঁর বাড়ি দখল শুধু নয়। তাঁর সম্পত্তির বেশ কিছু অংশ, গাড়িও নিয়ে নিয়েছেন নিশা আর তাঁর প্রেমিক।

মানহানির মামলা করেছেন কর্ণ। তিনি জানিয়েছেন নিশার এমন সব কাণ্ডকারখানা সংক্রান্ত সমস্ত নথি খুব শিগগিরই তিনি আদালতে পেশ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement