Advertisement
১১ মে ২০২৪
Kareena Kapoor Khan

Kareena Kapoor: কখনও খাওসে, কখনও আলুভাজা, বাংলায় এসে কি ভোজনরসিক বাঙালি বনে গেলেন করিনা?

তিনি এখন বাংলায়। দার্জিলিংয়ে ওয়েব সিরিজের শ্যুটিংয়ের ফাঁকে জমিয়ে ভূরিভোজে মেতে করিনা কপূর। ডায়েট ভুলে কি ভোজনরসিক বাঙালি হয়ে উঠলেন নায়িকা?

ডায়েট ভুলে জমিয়ে খাচ্ছেন করিনা!

ডায়েট ভুলে জমিয়ে খাচ্ছেন করিনা!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১২:১৩
Share: Save:

ধোঁয়া ওঠা এক প্লেট মুচমুচে আলুভাজা। চাট মশলা আর লঙ্কা গুঁড়ো ছড়ানো! কনকনে শীতে পাহাড়ি আড্ডা জমাতে আর কী-ই বা চাই! আর কিছু লাগেওনি। দিব্যি জমে গিয়েছে ঠেক। করিনা কপূর এবং বিজয় বর্মার!

নিজের প্রথম ওয়েব সিরিজ, সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং। তা-ও আবার দার্জিলিং-এ। ভীষণ খুশি কপূর-কন্যে। ইউনিটের সবার সঙ্গে মজায় মাতছেন। দেদার খাচ্ছেন। একে বাঙালি পরিচালকের সঙ্গে কাজ। তাতে বাংলায় এসে শ্যুট। সেই ছুতোয় ভোজনরসিক বাঙালির পেটপুজোর নেশাকেই যেন আপন করে ফেলেছেন সইফ আলি খানের ঘরনি!

এই খাওসে, তো এই ফ্রেঞ্চ ফ্রাই। কখনও প্যাক আপের পর সদলবলে নৈশভোজ তো কখনও শটের ফাঁকে গল্পগুজব— ডায়েট-টায়েট শিকেয় তুলে স্রেফ হইহই করে খাওয়াদাওয়া। নায়িকারা বুঝি এ সবও করেন? সাক্ষী রইল ইনস্টাগ্রাম।

তবে শুধু কি আর খাওয়া? ছোট পুত্র জে-কে নিয়ে দার্জিলিং-য়ে পা রেখেছিলেন। সদ্য যোগ দেন স্বামী সইফ এবং বড় ছেলে তৈমুরও। ব্যস! শ্যুটিং সামলেই পাহাড়ি ছুটির মজা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Darjeeling shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE