Advertisement
২২ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

Saif-Kareena: দার্জিলিং-এ সইফ-তৈমুরও, সুজয়ের সেটে করিনা আর ছোট ছেলের সঙ্গে পুরো ‘নবাব’ পরিবার

কালিম্পং এবং দার্জিলিং-এ শ্যুটে ব্যস্ত করিনা। ছোট ছেলে জহাঙ্গিরকে সঙ্গে নিয়েই এসেছিলেন উত্তরবঙ্গে। তাঁর সঙ্গে দেখা করতে এলেন সইফ-তৈমুর।

করিনা-জে-র সঙ্গে দেখা করতে উত্তরবঙ্গে সইফ-তৈমুর

করিনা-জে-র সঙ্গে দেখা করতে উত্তরবঙ্গে সইফ-তৈমুর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৭:৫২
Share: Save:

বৃহস্পতিবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে পৌঁছলেন সইফ আলি খান এবং তৈমুর আলি খান। সুরক্ষা বলয় তৈরি করা হয়েছিল বলিউডের ‘নবাব’-এর জন্য। মানুষের ভিড়ের মধ্যে দিয়ে গাড়িতে উঠলেন তাঁরা। সাংবাদিকদের দিকে তাকিয়ে হাতও নাড়ালেন নায়ক।

দার্জিলিং-এর উদ্দেশে রওনা দিলেন করিনা কপূর খানের স্বামী ও বড় তাঁর ছেলে। গত ১০ মে থেকে করিনা এবং তাঁর ছোট ছেলে জহাঙ্গির আলি খান কালিম্পংয়ে রয়েছেন। ‘মুভি ক্রাফট মিডিয়া’ প্রযোজিত বাঙালি পরিচালক সুজয় ঘোষের ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং চলছে কালিম্পং এবং দার্জিলিং-এ। সেখানেই বড় ছেলেকে নিয়ে স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেন সইফ।

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে করিনা কপূর খানকে। তাঁর সঙ্গে রয়েছেন জয়দীপ আহলাওয়াত, বিজয় বর্মা প্রমুখ। এই ছবি দিয়েই ওটিটি-তে হাতেখড়ি করিনার। জাপানি লেখক কেইগো হিগাশিনোর উপন্যাস থেকে চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন সুজয়।

‘ইভেন্ট ম্যানেজমেন্ট’-এর প্রধান চৈতালি বন্দ্যোপাধ্যায় বললেন, ‘‘আগামী কয়েক দিন শৈলশহর দার্জিলিং এর বেশ কিছু জায়গায় ঘুরে বেড়াবেন সইফ আলি খান। করিনার সঙ্গে সেটেও থাকবেন তিনি।’’

শ্যুটিংয়ের একাধিক ছবি পোস্ট করেছেন করিনা। কখনও জে-কে নিয়ে কালিম্পংয়ের হোটেলের বারান্দায় বসে। কখনও বা একাই। রূপটান এবং কেশসজ্জা চলছে সবুজ পাহাড়ের সামনেই। কখনও বা কালিম্পংয়ের এক রেস্তরাঁয় সদলবলে সুস্বাদু ‘খাওসে’ খেয়ে মুগ্ধ ‘লাল সিং চড্ডা’র নায়িকা। চেটেপুটে খেয়েছেন সুস্বাদু বার্মিজ পদ। ছবিও দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE