Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Karan Mehra

Karan: টাকা নিয়ে বিবাদ, ‘আমার মুখে থুতু ছিটিয়ে দেওয়ালে নিজের মাথা ঠুকছিল’, মুখ খুললেন কর্ণ

জামিন পেয়ে মুখ খুললেন অভিনেতা। স্ত্রী অভিনেত্রী নিশার সঙ্গে বিবাদের কারণ জানালেন।

নিশা এবং কর্ণ

নিশা এবং কর্ণ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২১ ১৬:৫২
Share: Save:

টাকা নিয়ে বিবাদ স্বামী-স্ত্রীর। গ্রেফতার হয়েছিলেন ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’-এর নায়ক কর্ণ মেহরা। জামিন পেয়ে সোমবার রাতের বিস্তারিত ঘটনার বর্ণনা দিলেন সংবাদমাধ্যমে।

বেশ কয়েক মাস ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা চলছে। তাঁরা সিদ্ধান্ত নেন, আলাদা থাকবেন। একমাত্র ছেলের দিকে তাকিয়েই ৯ বছরের দাম্পত্য ভেঙে ফেলার পদক্ষেপ করছিলেন তাঁরা। এমনটাই জানালেন অভিনেতা। কিন্তু সোমবার রাতে নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তাঁদের বিবাদ। টাকা ভাগাভাগি নিয়ে আলোচনা শুরু হয়। মতবিরোধ ঘটতে থাকে। সেই জল গিয়ে গড়ায় পুলিশ, মামলা পর্যন্ত।

কর্ণের কথায়, ‘‘যে পরিমাণ টাকা দাবি করছিল নিশা, তা আমার পক্ষে দেওয়া সম্ভব নয়। আমি রাজি হইনি। মধ্যরাতে নিজের ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় আমার স্ত্রী। বেশ খানিকটা সময় কেটে যায়। আমি ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আচমকা আমার ঘরে ঢুকে চিৎকার করতে আরম্ভ করে সে। গালিগালাজ করে। আমার মুখে থুতু ছেটায়।’’ কর্ণের দাবি, বিরক্ত হয়ে নিজের ঘর থেকে বেরিয়ে অন্য ঘরে চলে যান অভিনেতা। তার পরেই নাকি দেওয়ালে নিজের মাথা ঠুকতে আরম্ভ করেন নিশা। একই সঙ্গে কর্ণের উদ্দেশে বলেন, ‘‘এ বার দেখো কী হয়।’’

কর্ণের কথা থেকে জানা যায়, নিশার ভাই কর্ণকে আদালতে নিয়ে যাওয়ার হুমকিও দিয়েছিলেন। এ ছাড়া কর্ণের মতে, নিশার মানসিক স্থিতিরও অভাব আছে। কিছু দিন আগেই তাঁর ‘বাইপোলার ডিসঅর্ডার’ ধরা পড়ে। কখন কেমন ব্যবহার করেন, ঠিক থাকে না। কর্ণ আরও জানালেন, এই তথ্য ২ পরিবারের সদস্যের কাছেই আছে। আর তাই কর্ণের স্বীকারোক্তি, ‘‘ওর সঙ্গে থাকতে পারব না আমি আর।’’ নিশা ‘অবলা নারী’ সাজছেন বলেও অভিযোগ কর্ণের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fight Celebrity Couple Karan Mehra Nisha Rawal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE