বি-টাউনে হেভিওয়েট পরিবারগুলির মধ্যে কপূর পরিবার অন্যতম। চলনে-বলনে তাঁরা যেআর পাঁচ জনের মতো হবেন না, সে কথা বলার অপেক্ষা রাখে না। কিন্তু কপূর পরিবারের মেয়ে হয়েও করিশ্মা কপূর এবং করিনা কপূর নাকি লোকাল ট্রেনে, স্কুল বাসে চেপে স্কুল-কলেজে যেতেন! বিশ্বাস হয়? যদিও এমনটাই দাবি করেছেন করিশ্মা কপূর।

এক সাক্ষাৎকারে করিশ্মা বলেন, “ছোট থেকেই খুব সাধারণ ভাবে বড় হয়ে উঠেছি আমরা। আমি আর বেবো(করিনা কপূর) স্কুলবাসে স্কুলে যেতাম। কলেজও গিয়েছি লোকাল ট্রেনে চেপে।” মা ববিতার প্রসঙ্গ টেনে করিশ্মা যোগ করেন, “মা-ই শিখিয়েছে কী ভাবে শিকড়ের কাছাকাছি থাকতে হয়। মা জানত অভিনয়ের প্রতি আমার ভালবাসার কথা। সব সময়েই আমাকে উৎসাহ দিয়ে এসেছে মা।”

বুধবারই বিয়ের সাত বছর পার করলেন করিনা-সইফ। ধুমধাম করেই পালিত হয়েছে সেই অনুষ্ঠান। করিশ্মাও বোনের বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন। উপস্থিত ছিলেন পার্টিতেও। ইদানীং সিনেমা থেকে নিজেকে কিছুটা দূরেই রেখেছেন করিশ্মা। ২০১২-তে করিশ্মা অভিনীত ‘ডেঞ্জারাস ইশক’ বক্স অফিসে একটুও সাফল্য পায়নি। ২০১৬-তে ব্যক্তিগত জীবনেও টানাপড়েন চলছিল করিশ্মার। সঞ্জয় কপূরের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায় ওই বছর। অন্যদিকে, তৈমুরের জন্মের পর সাময়িক বিরতি নিলেও আবার পুরোদমে কাজে ফিরেছেন করিনা। হাতে রয়েছে বেশ কয়েকটি বড় বাজেটের প্রজেক্ট।

করিনা-সইফের বিবাহবার্ষিকী পালনের  কিছু মুহূর্ত 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy happy anniversary to my most favorite couple.♥

A post shared by Kareena Kapoor Khan (@kareena.kapoor.official) on

 

আরও পড়ুন- সুখী দাম্পত্যের ফরমুলা, কী বললেন করিনা!

 

আরও পড়ুন-মন্ত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলি দুনিয়ার জনপ্রিয় এই অভিনেত্রী