Advertisement
০১ মার্চ ২০২৪
Kareena Kapoor

Kareena Kapoor: তৃতীয় বার মা হওয়ার গুজবে সরব করিনা, কী বললেন ‘নবাব-ঘরনি’?

স্বামী সইফের পাশে করিনা, স্পষ্ট দেখা যাচ্ছে স্ফীতোদর। ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে খবর রটে যায়, তৃতীয় বার মা হতে চলেছেন করিনা কপূর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৪:০২
Share: Save:

তৃতীয় বার মা হতে চলেছেন করিনা— এই রটনার উত্তরে বেবো মজা করে বলেছিলেন ‘‘পাস্তা আর ওয়াইন খেয়ে পেট ফুলে গিয়েছে।’’

সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তৃতীয় বার মা হওয়ার খবরের কড়া জবাব দিলেন বেবো। হাসতে হাসতে করিনা বলেন, ‘‘ছবিটা ফটোশপ করা। ৪০ দিনের ছুটি কাটাতে গিয়েছিলাম। প্রচুর পিৎজা খেয়েছি। তাতেই বোধ হয় পেটের এই অবস্থা হয়েছে। ফোলা পেট মানেই কি অন্তঃসত্ত্বা? কী মনে করেন আমাকে? বাচ্চা তৈরির মেশিন?’’

অন্তঃসত্ত্বা দশা কী ভাবে কেটেছে, সেই স্মৃতিও মনে করিয়ে দেন ওই সাক্ষাৎকারে। ‘‘আমি যখন আট-ন’ মাসের অন্তঃসত্ত্বা, তখনও শ্যুটিং করেছি। আমার সন্তানসম্ভাবনা নিয়ে কখনও লুকোছাপা করিনি। যাঁরা আমাকে চেনেন, তাঁরা জানেন আমি সত্যি বলতে পছন্দ করি।’’

১১ অগস্ট মুক্তি পেতে চলেছে করিনা কপূর ও আমির খান অভিনীত ‘লাল সিং চড্ডা’। ওটিটি প্ল্যাটফর্মেও আত্মপ্রকাশ করতে চলেছেন করিনা। সুজয় ঘোষের ‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এ বিজয় বর্মার বিপরীতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE