Advertisement
১৪ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

বুদ্ধিলোপ করিনার? ভক্তদের খুশি করতে লন্ডনের জঙ্গলে এ কী করলেন তিনি!

হনসল মেহতার ছবিতে কাজ করতে লন্ডনে করিনা। জঙ্গলে ঢুকে ক্যামেরায় পোজ দেওয়ার সময় ভুললেন হাড় কাঁপানো ঠান্ডা!

 হাড় কাঁপানো ঠান্ডায় লন্ডনের জঙ্গলে দাঁড়িয়ে ছবি তুলে  বিদ্রুপের শিকার করিনা।

হাড় কাঁপানো ঠান্ডায় লন্ডনের জঙ্গলে দাঁড়িয়ে ছবি তুলে বিদ্রুপের শিকার করিনা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৫:৫৮
Share: Save:

এ কী! হাড় কাঁপানো ঠান্ডায় জঙ্গলে ঢুকে কী করছেন করিনা কপূর? বিস্ময়ে হতবাক নেটাগরিকরা। সবুজ ওভারকোট গোড়ালি ছুঁয়েছে অভিনেত্রীর। মাথায় টুপি। তার পরও দাঁতকপাটি লেগে যাচ্ছে তাঁর। কিন্তু ক্যামেরায় পোজ দেওয়া আরও জরুরি। ঘন জঙ্গলের মাঝে ‘ভূতের মতো’ দাঁড়িয়ে করিনা। সেই ছবি পোস্ট করে সবাইকে ভয় পাইয়ে দিয়ে লিখলেন, “ঠান্ডায় জমে যাচ্ছি। তাই বলে তোমাদের জন্য পোজ দেব না?”

সে ছবি দেখার পরই হাসাহাসি শুরু করলেন অনেকে। নিজেকে কী ভাবেন করিনা? দর্শক টানতে এতটা বাড়াবাড়ি না করলে চলছিল না? এ ধরনের বিদ্রুপে ভরে ওঠে মন্তব্য-বাক্স। কেউ কেউ লিখলেন, “করিনা ম্যাম, এ সব ছেড়ে চাঁদে যান!” আবার কেউ লিখলেন, “বুদ্ধি লোপ পেয়ে গিয়েছে ওঁর!”

কিন্তু ব্যাপার কিছুই না। হনসল মেহতার নতুন ছবির কাজেই এত কাণ্ড। হিমশীতল তাপমাত্রায় গভীর জঙ্গলে ছবির শ্যুটিং চলছে। সেখানে কাজের ফাঁকে ক্যামেরায় পোজ দিয়ে মুহূর্ত ভাগ করতে চেয়েছিলেন অভিনেত্রী। সেই সঙ্গে খবরটিও জানানো হল। ছবির কাজও যে এগিয়ে গিয়েছে।

মাস দু’য়েক আগেই করিনা জানিয়েছিলেন, তিনি লন্ডন যাচ্ছেন। বড় ছেলে তৈমুরকে ছেড়ে যেতে বুক ফেটে যাচ্ছে তাঁর, সে কথাও ভাগ করে নিয়েছিলেন। কিন্তু কাজের জন্য তাঁকে এই কঠিন সিদ্ধান্ত নিতেই হয়েছে। ছোট ছেলে জে-কে সঙ্গে করেই লন্ডনে গিয়েছেন ‘বেবো’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Trolled Bolywood Actor London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE