Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan on Urfi Javed

‘উনি তো যাচ্ছেতাই করছেন’! উরফি জাভেদকে নিয়ে মুখ খুলে কী জানালেন করিনা?

বিনোদনের জগতে তাঁদের নিয়ে চর্চার অন্ত নেই। দু’জনই কেতাদুরস্ত। দু’জনই ফ্যাশন দুনিয়ার স্বনামধন্য তারকা। এ বার উরফিকে নিয়ে মুখ খুললেন করিনা কপূর খান।

Kareena Kapoor Khan praises Urfi Javed for her bold fashion choices

এক অনুষ্ঠানে উরফি জাভেদের পোশাক নিয়ে প্রশ্ন করা হয় করিনাকে। উরফিকে নিয়ে কথা বলতে গিয়ে ওঁর সাহসের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ফ্যাশনিস্তা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২০:৩৬
Share: Save:

অভিনব পোশাক পরার নিরিখে তাঁর জুড়ি মেলা ভার। হাজার সমালোচনা সত্ত্বেও তিনি দমে যাওয়ার পাত্র নন। নিজের পরিচয় তৈরি করেছেন নিজের দক্ষতায়। তাঁর পোশাক নির্বাচনে সমাজমাধ্যমে বিতর্কের ঝড় উঠলেও তাতে কান দিয়ে নিজের সাজগোজে বদল আনতে একেবারেই রাজি নন এই সাহসিনী টেলি তারকা। তিনি উরফি জাভেদ। টেলিভিশনের অন্যতম চর্চিত তারকাকে নিয়ে এ বার মুখ খুললেন বলিউডের আর এক কেতাদুরস্ত তারকা করিনা কপূর খান।

এক অনুষ্ঠানে উরফি জাভেদের পোশাক নিয়ে প্রশ্ন করা হয় করিনাকে। উরফিকে নিয়ে কথা বলতে গিয়ে ওঁর সাহসের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ফ্যাশনিস্তা। করিনা বলেন, ‘‘আমি উরফির মতো এত সাহসী নই। কিন্ত আমার মনে হয়, ও খুব সাহসী আর ওর দম আছে। ফ্যাশন নিজেকে স্বাধীন ভাবে তুলে ধরার একটা মাধ্যম। উরফি যে আত্মবিশ্বাসের সঙ্গে নিজেকে প্রকাশ করে, আমার মনে হয় তাতে ওকে খুব সুন্দর দেখায়।’’ উরফির প্রশংসা করতে গিয়ে এখানেই থামেননি করিনা। অভিনেত্রী আরও বলেন, ‘‘ওর যা ইচ্ছা হয়, উরফি তাই করে— এটাই কিন্তু ফ্যাশনের অন্তর্নিহিত অর্থ। নিজের যেটা ভাল লাগে, ও সেটাই পরে। আমার এই আত্মবিশ্বাসটাই ভাল লাগে।’’ করিনা জানান, তিনি নিজে আত্মবিশ্বাসী, তাই অন্য কোনও আত্মবিশ্বাসী তারকাকে দেখলে খুশিই হন। করিনার মতে, ‘‘আমার খুব ভাল লাগে ও যে ভাবে নিজেকে সবার সামনে প্রকাশ করে। ওকে স্যালুট!’’

উরফির ফ্যাশন বোধ নিয়ে এর আগেও মতামত প্রকাশ করেছেন একাধিক বলিউড তারকা। যেমন উরফির নিজস্বতার তারিফ করেছেন রণবীর সিংহের মতো তারকা। তেমনই আবার রণবীর কপূরের মতো তারকা জানিয়েছেন, উরফির পোশাক তাঁর নিম্নরুচির লাগে। তবে সেই পথে হাঁটেননি করিনা। পোশাক নির্বাচনের চেয়ে উরফির আত্মবিশ্বাস ও ব্যক্তিত্বই বেশি নজরকাড়া, মতামত করিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Urfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE