Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: যৌন ইচ্ছা হারিয়ে ফেলেছিলেন করিনা, স্ত্রীর পাশে ছিলেন সইফ

কর্ণ বন্ধু করিনার কাছে জানতে চেয়েছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর যৌন কামনা কেমন হয় এবং তিনি নিজেকে নিয়েই বা কী অনুভব করেন।

করিনা কপূর খান।

করিনা কপূর খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১১:৫২
Share: Save:

অন্তঃসত্ত্বা থাকাকালীন নানা অভিজ্ঞতা এবং অনুভূতির কথা সকলের সঙ্গে ভাগ করে নিলেন করিনা কপূর খান। জানালেন, দ্বিতীয় বার মা হওয়ার সময় তাঁর যৌন ইচ্ছা চলে গিয়েছিল। সেই সময় সইফ আলি খান তাঁর পাশে ছিলেন এবং স্ত্রীর শারীরিক এবং মানসিক অবস্থার কথা বুঝেছিলেন। নিজের প্রথম বই 'করিনা কপূর’স প্রেগন্যান্সি বাইবেল' নিয়ে বন্ধু কর্ণ জোহরের সঙ্গে আড্ডায় সইফ-পত্নী নিজেই এ কথা জানালেন।

কর্ণ জানতে চেয়েছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর যৌন কামনা কেমন হয় এবং তিনি নিজেকে নিয়েই বা কী অনুভব করেন। কর্ণের প্রশ্নের উত্তরে করিনা জানান, একজন পুরুষের এমন সময় হবু মায়ের পাশে থাকা উচিত। অন্তঃসত্ত্বা অবস্থায় কখনও তাঁকে পরিপাটি হয়ে থাকার জন্য চাপ দেওয়া উচিত নয়।

করিনা আরও জানালেন, অন্তঃসত্ত্বা থাকাকালীন একজন মা কী অনুভব করেন অনেক সময় তিনি নিজেও তা বুঝে উঠতে পারেন না। ‘জব উই মেট’-এর ‘গীত’-এর কথায়, “কখনও কখনও মনে হত, আমাকে আমার পেটটা নিয়ে খুব সুন্দর লাগছে। সইফকেও আমি সে কথা বলতাম। ও বলত, ‘হ্যাঁ। তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে'।”

করিনা মনে করেন, এমন সময় যৌন জীবনকে সচল রাখার জন্য একজন মহিলাকে জোর করা উচিত নয়। করিনার মতে, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর ভাবনা এবং অনুভূতিকেই প্রাধান্য দেওয়া উচিত। প্রশ্ন তুললেন তিনি, “আপনার স্বামী যদি আপনার অনুভূতিই না বোঝেন, তা হলে তিনি আপনার সন্তানের বাবা হবেন কী করে?” এই বিষয়ে তাঁর বইতেও বিস্তারিত লিখেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE